ঢাকা   ০১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

নৌকা মনোনীত প্রার্থী সাইফুল ইসলামের বিশাল মোটরসাইকেল শোডাউন

Logo Missing
প্রকাশিত: 03:09:00 am, 2021-10-17 |  দেখা হয়েছে: 116 বার।

::দেওয়ান নাঈম,হালুয়াঘাট:: ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ৮ নং নড়াইল ইউনিয়নের দুইবারের সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ সাইফুল ইসলাম আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন র্বোড থেকে নৌকার মনোনয়ন পেয়ে হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়নে আগমন উপলক্ষে নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন এবং তার সমর্থক গোষ্ঠির উদ্যোগে মোটরসাইকেল শুভাযাত্রাসহ ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


শনিবার (১৬ অক্টোবর) অপরাহ্নে উপজেলার সরচাপুর নামক স্থান থেকে এই মোটর সাইকেল শুভাযাত্র শুরু করে নড়াইল ইউনিয়নের বিভিন্ন স্থান প্রদক্ষিণ শেষে হালুয়াঘাট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে সংক্ষিপ্ত আলোচনায় সভা অনুষ্ঠিত হয়।


এর পুর্বে উপজেলায় আগমন করে মোঃ সাইফুল ইসলাম প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন স্যারের কচুন্দরার সমাধিস্থলে পুস্পস্তবক অর্পণ করে প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর সহধর্মিনী মমতা আরেং এর কাছ থেকে দোয়া ও আশির্বাদ নেন।


এ সময় উৎসুক নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগানে ফুল ছিটিয়ে মোঃ সাইফুল ইসলামকে বরণ করেন। সংক্ষিপ্ত আলোচনায় সভায় বক্তব্য সাইফুল ইসলাম বলেন,আসন্ন নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানান সেই সাথে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে নৌকা মার্কার শতভাগ বিজয় হবে বলে আশাবাদী। তিনি আরো বলেন হালুয়াঘাট ও ধোবাউড়ার আসনের সংসদ সদস্য জুয়েল আরেং এর একান্ত ইচ্ছায় ও ভালোবাসায় এবং উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী নেতৃবৃন্দ মাধ্যমে ধন্যবাদ জানান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ও তার পাশাপাশি স্বরন করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই সাথে শ্রদ্ধার সাথে স্বরন করেন প্রয়াত্র সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন কে। এসময় আলোচনা সভায় ৮নং নড়াইল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!