ঢাকা   ২৭ অক্টোবর ২০২১ | ১২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটের গাজিরভিটা ইউনিয়নে নৌকার মাঝি হলেন আব্দুল মান্নান

Logo Missing
প্রকাশিত: 10:34:04 am, 2021-10-12 |  দেখা হয়েছে: 827 বার।

::দেওয়ান নাঈম,হালুয়াঘাট::হালুয়াঘাটের গাজিরভিটা ইউনিয়নে নৌকার মাঝি হলেন ভাষা শহীদ আব্দুল জব্বার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান।

আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়ন পরিষদের জন্য মোঃ আব্দুল মান্নান চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

জানা যায়, হালুয়াঘাট উপজেলার ৫ নম্বর গাজিরভিটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চারজন দলীয় মনোনয়ন জমা দেন গাজিরভিটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মো.দেলোয়ার হোসেন,গাজিরভিটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আব্দুল মান্নান, গাজিরভিটা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মেহেদী হাসান,জাতীয় শ্রমিকলীগ গাজিরভিটা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ শফিউল্লাহ।

সোমবার রাতে মোঃ আব্দুল মান্নান নৌকার চূড়ান্ত প্রার্থী হিসেবে নির্বাচিত হলে তাকে নেতাকর্মীরা ফেসবুকে অভিনন্দন বার্তায় সিক্ত করেছে।

ভাষা শহীদ আব্দুল জব্বার স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নান বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামীলীগ ও গাজিরভিটা ইউনিয়ন আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে নৌকা মার্কার শতভাগ বিজয় হবে বলে আশাবাদী।

উল্লেখ্য,দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী, আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র দাখিল, ২০ অক্টোবর বাছাই, ২১ থেকে ২৩ অক্টোবর বাছাই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের, ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিস্পত্তি, ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার,২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!