ঢাকা   ২৭ অক্টোবর ২০২১ | ১২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ : বেগম মতিয়া চৌধুরী

Logo Missing
প্রকাশিত: 04:46:12 pm, 2021-10-11 |  দেখা হয়েছে: 7 বার।

নালিতাবাড়ী (শেরপুর) : আওয়ালীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন “যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ।” যারা রাজনিতি করেন তারা এট বিশ^াস করেন। শেখ হাসিনা দুধের মত পরিষ্কার। সাবেক কৃষি মন্ত্রী ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কীত স্থায়ী কমিটির সভাপতি বেগম মতিয়া চৌধুরী তিনি সোমবার বেলা সাড় এগারোটায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিববর্ষ মঞ্চে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের আর্থিক অনুদান চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপিকে উদ্ধেশ্য করে তিনি আরও বলেন অফিস থেকে আপনারা ১শ গজ দূরে যাওয়ার  খেম নাই। নির্বাচন সময়মতই হবে। শুধু শুধু লাফালাফি করবেন না। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী সততার রাজনীতি করেন। অন্যরা এতিমের টাকা চুরি করেন ।
বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আফরোজা ননাজনীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ,পৌর মেয়র আবুবক্কর সিদ্দিক প্রমুখ।
এদিন মতিয়া চৌধুরী উপজেলার ৬৩২ মসজিদ ৮০ মন্দির ১৬ গীর্জা ও ২০টি শ্মশান কে ১০ হাজার টাকা করে নগদ অর্থ ও ৫৩৭ টি বিদ্যালয়ের শিক্ষার্থীকে নগদ ১ হাজার টাকা করে অনুদান বিতরন করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!