ঢাকা   ২৭ অক্টোবর ২০২১ | ১২ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Logo Missing
প্রকাশিত: 08:28:02 pm, 2021-09-01 |  দেখা হয়েছে: 29 বার।

 

নালিতাবাড়ী (শেরপুর)  :

শেরপুরের নালিতাবাড়ীতে বাংলাদেশ জাতিয়তাবাদী দল (বিএনপি)র ৪৩তম প্রতিষ্ঠাবার্ষীকী পালিত হয়েছে। সকালে বিএনপির কার্যালয়ে দলীয় ও জাতিয় পতাকা উত্তলন ও বিকালে উপজেলা ও শহর বিএনপির উদ্দোগে একই সময়ে দুই জায়গায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১ সেপ্টেম্বর বিকালে উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির সহসভাপতি অধ্যক্ষ নূরুল আমিনের সভাপতিত্তে আড়াইআনী বাজারস্থ হাজী আব্দুল মান্নান মার্কেটের নির্মানাধীন ঘরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এখানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও সিনিয়র যুগ্ন আহবায়ক আশরাফ আলী, যুগ্ন আহবায়ক ইসমাইল হোসেন, যুগ্ন আহবায়ক দুলাল হোসেন, আমিনুল ইসলাম জিন্নাহ, কামরুল হাসান বিএসসি, শহর বিএনপির যুগ্ন আহবায়ক শাহীন সরকারসহ উপজেলা ও শহর বিএনপির নেতাকর্মী।

অপরদিকে উত্তর বাজারস্থ বিএনপির কার্যালয়ে শহর বিএনপির আহবায়ক ও সাবেক মেয়র আনোয়ার হোসেনের সভাপতিত্তে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও সাবেক ভাইশ চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, উপজেলা যুবদলের আহবায়ক গোলাম কিবরিয়া মাকসিম, শহর বিএনপির যুগ্ন আহবায়ক শফিকুল ইসলাম তালুকদার রিপন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক সামিদুল ইসলাম মুন্সিসহ উপজেলা ও শহর বিএনপির নেতাকর্মী।

 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!