ঢাকা   ১৯ মে ২০২১ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন বিএনপি নেতা আলী আজগর

Logo Missing
প্রকাশিত: 07:13:50 pm, 2021-04-03 |  দেখা হয়েছে: 23 বার।

::দেওয়ান নাঈম,হালুয়াঘাট::

মোর নাম এই বলে খ্যাত হোক, আমি হালুয়াঘাটের লোক- এ কথা আর তার মুখ থেকে শুনবে না হালুয়াঘাটবাসী। স্বপ্ন দেখতেন আলোকিত হালুয়াঘাট গড়ার। কিন্তু তা আর করা হয়ে উঠলো না। ৬৫ বছর বয়সে হাজারো মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় অবশেষে বাবার কবরের পাশে চির নিদ্রায় শায়িত হলেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলী আজগর।

বর্ষীয়ান এই নেতা গতকাল শুক্রবার আনুমানিক সন্ধ্যা সাতটায় ঢাকার উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

হালুয়াঘাট উপজেলা বিএনপির বর্ষীয়ান এ নেতার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি ২০০৬ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিতে যোগদান করেন। পূর্বে তিনি জাসদ ও জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত ছিলেন। বর্ষীয়ান এই নেতা দুই বার হালুয়াঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। তিনি গোবরাকুড়া আমদানি-রপ্তানিকারক সমিতির মহাসচিব ছিলেন। হালুয়াঘাট আদর্শ মহিলা মহাবিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান এবং মসজিদ, মাদ্রাসার প্রতিষ্ঠাতা তিনি। তার মৃত্যুতে হালুয়াঘাটবাসী শোকাভিভূত। প্রাজ্ঞ এই রাজনৈতিক ব্যক্তিত্ব স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

সূত্রে জানা যায়, তার নামাজের প্রথম জানাযা আজ শনিবার বাদ জোহর হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় জানাযা বাদ আসর ময়মনসিংহের শম্ভুগঞ্জ চরলক্ষীপুর কাসিমুল উলুম গোরস্তান মাদ্রাসা জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাযা শেষে তার পিতা সাবেক এমপিএ আলহাজ্ব আব্দুল জলিল মিয়ার কবরের পাশে হাজারো মানুষের অশ্রুসিক্ত বিদায়ের মধ্য দিয়ে তাকে সমাহিত করা হয়।

তার মৃত্যুতে হালুয়াঘাটবাসীর অপুরনীয় ক্ষতি হলো। চিরবিদায় হলো এক নক্ষত্রের।