ঢাকা   ১৯ মে ২০২১ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

Logo Missing
প্রকাশিত: 06:53:09 pm, 2021-03-31 |  দেখা হয়েছে: 105 বার।

 

নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের হালুয়াঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লিসান অটো বাইক নামীয় ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার সন্ধ্যা সাতটায় পৌর শহরস্থ কাচারী পাড়ায় এ হামলার ঘটনাটি ঘটে।

লিসান অটো বাইকের স্বত্বাধিকারী ভূক্তভোগী ব্যবসায়ী আব্দুল হেলিম ওরফে সেলিম জানান, অভিযোগে উল্লেখিত এলাকার স্থানীয় বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা করে আসছিলো। আমার ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য সিসিটিভি লাগানোর কারণে তাদের মাদক ব্যবসার ব্যত্যয় ঘটায় তারা আমাকে সিসিটিভি লাগাতে নিষেধ করে। এমনকি তারা কয়েকবার আমার দোকানের বাহিরে লাগানো বাল্ব ভেঙে ফেলে। এ রকম বেশ কয়েকটি ঘটনার পর গত ২৯ মার্চ সোমবার বিকালে ব্যাটারী চালিত অটো ইজি বাইকের অরজিনাল পার্স ক্রয় করার জন্য আমার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে আসে। এক পর্যায়ে গায়ে পড়ে কথা কাটাকাটি ও ঝগড়া সৃষ্টি করে আমার কর্মচারিকে অকথ্য ভাষায় গালাগালিজ করে। পরে তাদেরকে বুঝিয়ে পাঠিয়ে দেই। কিন্তু কিছুক্ষণ পর জাহিদ ও রোকনের নেতৃত্বে১৫/২০ জনের এক দল যুবক আমার লিসান অটো বাইক নামীয় দোকান ও আমার ভাইয়ের দোকানে হামলা চালিয়ে মারধর করে দোকানে অটোরিকশা বিক্রিত ১০ লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়।
হামলার ঘটনাটি সি.সি ক্যামেরায় ভিডিও ফুটেজে ধারণকৃত রয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে সম্রাটের পিতা রুবেল মিয়া সাংবাদিকদের বলেন, সম্রাটকে দোকানের মালিক চড় থাপ্পর দিয়ে ছিল। তাই সে ক্ষোভে দোকান কর্মচারির সাথে কথাকাটাকাটি করেছে। হামলা চালিয়ে দোকানে ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির বিষয়টি মিথ্যা বলে আখ্যায়িত করেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, লিসান অটো বাইকে হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তাধীন রয়েছে ।