ঢাকা   ০১ ডিসেম্বর ২০২১ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

বিটিভির তালিকাভুক্ত কণ্ঠশিল্পী নির্বাচিত হলেন হাসনা .

Logo Missing
প্রকাশিত: 01:40:38 pm, 2020-12-28 |  দেখা হয়েছে: 27 বার।

 
নালিতাবাড়ী: নালিতাবাড়ীর সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী হাসনা হেনা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) তালিকাভুক্ত কণ্ঠশিল্পী নির্বাচিত হয়েছে। শনিবার বিটিভির ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞাপ্তিতে উত্তির্ন কণ্ঠশিল্পীদের নাম প্রকাশ করে।
বাংলাদেশ টেলিভিশনের জেনারেল ম্যানেজার নাসির মাহমুদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বছর বাংলাদেশ টেলিভিশন তালিকাভুক্ত শিল্পী নির্বাচিত করার জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। এতে সারা দেশের কয়েক হাজার কণ্ঠশিল্পী তালিকাভুক্ত হওয়ার জন্য আবেদন করেন।
দীর্ঘ অডিশনের মাধ্যমে বাছাই প্রক্রিয়ার পর শনিবার সারাদেশের ২৩৬ জন কন্ঠশিল্পী নির্বাচিত হন। এতে লোক সঙ্গীত বিষয়ে হাসনা হেনাও নির্বাচিত হয়েছেন।
এখন থেকে তালিকাভুক্ত কণ্ঠশিল্পী হিসেবে হাসনা হেনাকে বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করতে দেখা যাবে।
এ বিষয়ে হাসনা হেনা নালিতাবাড়ী কাগজকে বলেন, বিটিভিতে তালিকাভুক্ত হওয়া সকল মূলধারার শিল্পীদেরই স্বপ্ন থাকে। তালিকাভুক্ত হওয়ার জন্য বিটিভিতে আমাকে কয়েক ধাপের অডিশন দিয়ে উত্তির্ন হতে হয়েছে।
তিনি আরও বলেন, আমার এই সাফল্যের জন্য আমার মা-বাবা, আমার সঙ্গীতগুরু, ফ্যানসহ সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সব সময় সাপোর্ট পেয়েছি বলেই, আমি এতোদূর এগিয়ে যেতে পারছি৷ সকলের কাছে দোয়া চাই যেন, আমি আরও এগিয়ে যেতে পারি।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!