ঢাকা   ০৮ ডিসেম্বর ২০২১ | ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাট উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন

Logo Missing
প্রকাশিত: 05:10:18 pm, 2020-12-16 |  দেখা হয়েছে: 15 বার।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,গণতন্ত্র এবং অধিকারহীন পরিবেশে জনগণ বিজয়ের ৪৯ বছর পালন করছে। চলমান দুঃশাসনে স্বাধীনতার আকাঙ্ক্ষা এবং চেতনা ধুলিস্যাৎ হয়ে গেছে। তিনি বলেন এবার বিজয় দিবসের অঙ্গীকার হোক, দুঃশাসনের অবসান ঘটিয়ে গণতন্ত্র ন্যায় বিচার মানবিক মর্যাদা সুশাসন ভোটের অধিকার প্রতিষ্ঠা ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী দুঃশাসন মুক্ত গনতান্ত্রিক পরিবেশে পালন করা।
তিনি আজ মহান বিজয় দিবস উপলক্ষে হালুয়াঘাট উপজেলায় শহীদ স্মৃতি সৌধে পুষ্পার্ঘ্য অর্পন শেষে স্মৃতি সৌধ চত্বরে বিজয় দিবসের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
 
এর আগে  মহান বিজয় দিবস উপলক্ষে সকাল ১০ টায় হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা  উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। এর পর বিরাট বর্নাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। জাতীয়,দলীয়, রঙীন পতাকা,শহীদ জিয়া,বেগম খালেদা জিয়া, তারেক রহমানের পোট্রের্ট শোভিত শোভাযাত্রা হালয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ড থেকে শুরু করে  মধ্য বাজার,উত্তর বাজার, কাঁচা বাজার,পাঠাগার, পুরাতন বাসস্ট্যান্ড,উপজেলা হয়ে সাবরেজিস্টার অফিস প্রাঙ্গনে শহীদ স্মৃতি সৌধে এসে শেষ হয়।
 
শহীদ স্মৃতিসৌধে সৈয়দ এমরান সালেহ প্রিন্স তার নিজের পক্ষ থেকে এবং বিএনপি ও  অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পৃথক ভাবে পুষ্পমাল্য অর্পণ করেন। এবং সমাবেশ ও আলোচনা সভাঅনুষ্ঠিত হয়।
 
 
সমাবেশে মহান স্বাধীনতা যুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, লক্ষ লক্ষ মানুষের আত্মদান এবং কোটি কোটি মানুষের অবর্ণনীয় দুর্দশার বিনিময় বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হলেও স্বাধীনতার ৪৯ বছর পরেও স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে নাই।
 
 হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে বিএনপি নেতা আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, জয়নাল আবেদীন ফকির বক্তব্য রাখেন। 
 কর্মসুচিতে আবদুল হামিদ, আব্দুল আজিজ খান, মিজানুর রহমান,হোসনে আরা নীলু, মোশাররফ হোসেন,আবদুস সাত্তার, আনোয়ার হোসেন, আনোয়ার হোসেন খান সেলিম, মাসুম বিল্লাহ,
ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান,তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবদুল লতিফ, শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণিসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ এবং কর্মীরা উপস্থিত ছিলেন

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!