ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

চিকিৎসা শেষে শুটিংয়ে ফিরলেন ইরফান খান

Logo Missing
প্রকাশিত: 09:53:53 pm, 2019-03-04 |  দেখা হয়েছে: 3 বার।

বিনোদন ডেস্ক :: যুক্তরাজ্যে ক্যান্সারের চিকিৎসা শেষে ভারত ফিরেছেন অভিনেতা ইরফান খান। সম্প্রতি এমন খবরই ঘুরে বেড়াচ্ছে বলিউডে। এবার সব জল্পনার অবসান ঘটিতে অভিনেতার দেশের ফেরার বিষয়টি জানান দিলেন তার আসন্ন ছবির পরিচালক।

পরিচালক তিগমাংশু ধুলিয়া জানালেন, অভিনেতা ইরফান খান ভারতে ফিরে এসেছেন এবং একদম সুস্থ আছেন। ইরফানের আগাম ছবি ‘হিন্দি মিডিয়াম ২’-এর শুটিং খুব তাড়াতাড়ি শুরু হবে বলে আরও জানান এই পরিচালক।

একটি সাক্ষাৎকারে তিগমাংশু বলেন, ‘ইরফান ফেরার পর আমি দেখা করি ওর সঙ্গে। ও এখন একদম ভাল আছে। ইরফান বলেছে ও হিন্দি মিডিয়াম ২ এর কাজও শুরু করবে। আমিও ওর সঙ্গে কাজ করবো। আমার টিম ইরফানকে ভেবেই গল্প লিখছে। সব ঠিক থাকলে কাজটা ভালই হবে।’

এর আগে গত ফেব্রুয়ারিতে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, ২২ ফেব্রুয়ারি থেকে হিন্দি মিডিয়াম ২ এর শুটিং শুরু হওয়ার কথা। আর তার জেরেই জল্পনা শুরু হয়েছে যে দেশে ফিরে এসেছেন ইরফান।

গত বছরের ৬ মার্চ ইরফান খান টুইটারে লিখেছেন, তিনি বিরল রোগে আক্রান্ত। এরপর ১৬ মার্চ তিনি জানান, তার ‘স্নায়ুকোষে টিউমার’ হয়েছে। এই সমস্যার নাম ‘নিউরোএন্ডোক্রাইন টিউমার’। এরপর চিকিৎসার জন্য তিনি লন্ডনে যান।