ঢাকা   শুক্রবার ২৩ অগাস্ট ২০১৯ | ৮ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

হার থেকে শিক্ষা নিতে চান মাহমুদউল্লাহ

Logo Missing
প্রকাশিত: 08:19:58 pm, 2019-03-03 |  দেখা হয়েছে: 3 বার।

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: হ্যামিল্টন টেস্টে এক ইনিংস ও ৫২ রানে হেরেছে বাংলাদেশ। দুর্দান্ত জয়ে তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে গেছে নিউজিল্যান্ড। ব্যাটে-বলে দারুণ পারফরম করেছেন কিউইরা। টাইগারদের হয়ে ব্যাট হাতে দ্যুতি ছড়িয়েছেন তামিম ইকবাল, সৌম্য সরকার ও মাহমুদউল্লাহ রিয়াদ। উইকেট ছিল ব্যাটিং স্বর্গ। ক্রিজে থাকলেই রান পেতেন ব্যাটসম্যানরা। সেখানে উইকেট বিলিয়ে এসেছেন মুমিনুল-লিটনরা। অন্যথায় ম্যাচের ফলাফল ভিন্নও হতে পারত।

একে সুযোগ হারানো বলছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে তিনি বলেন, ব্যাটিংয়ের জন্য উইকেটটা খুব ভালো ছিল। কিন্তু আমরা সুযোগ হারিয়েছি। যদি আমরা প্রথম ইনিংসে ভালো ব্যাটিং করতে পারতাম, সত্যিই এটা দারুণ সুযোগ ছিল।

এ টেস্টে বোলিংয়ে পুরোপুরি ব্যর্থ ছিলেন বাংলাদেশ বোলাররা। করেছেন একেবারে ধারহীন ও নখদন্তহীন বোলিং। লাইন লেন্থে বল করতেই পারেনি। এর ফায়দা লুটে রেকর্ড রানের পাহাড় গড়েছে নিউজিল্যান্ড। সেখানে ঠিক জায়গায় বল ফেলে সাফল্য পেয়েছেন ব্ল্যাক ক্যাপস বোলাররা।

মাহমুদউল্লাহ বলেন, স্বাগতিক বোলাররা ভালো বল করেছেন। ঠিক জায়গায় বল ফেলেছেন। সাফল্যও ধরা দিয়েছে। এখান থেকে আমাদের বোলারদের শিক্ষা নিতে হবে। সবসময় সঠিক জায়গায় বল ফেলতে হবে। আরও সাহস সঞ্চয় করতে হবে। সর্বোপরি, ব্যাটসম্যানদের আরও ধারাবাহিক হতে হবে। সবাইকে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে।

 সুত্র/সময়ের কণ্ঠস্বর