ঢাকা   রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৭ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে কলেজ ছাত্র খুন

Logo Missing
প্রকাশিত: 08:34:02 am, 2018-08-18 |  দেখা হয়েছে: 806 বার।


হালুয়াঘাট প্রতিনিধি ঃ ময়মনসিংহের হালুয়াঘাটে ফেইসবুক কমেন্টসকে কেন্দ্র করে কলেজ ছাত্র খুন হয়েছে । জানা যায় বালিচান্দা গ্রামের এমদাদ মেম্বারের মেডিকেল পড়ুয়া ছাত্রী রিতুকে ফেইসবুকে বাজে কমেন্ট করে দক্ষিন মনিকুড়া গ্রামের হালিমের পুত্র সুমন।
রিতু তার খালাতো ভাই উত্তর বাজারের নাজমুল হুদার পুত্র নাফি আল নাজরানকে জানালে, নাজরান সুমনকে জিজ্ঞাসাবাদের সময় কথাকর্তনের এক পর্যায়ে চপেটাঘাত করে । এ নিয়ে সুমন তার বন্ধুবান্ধবকে মোঠোফোনে জানালে সবাই একত্রিত হয়ে রাত ৮ টার দিকে সেন্টমেরিস হোস্টেলের পুকুরপাড়ে নাজরানকে ডেকে এন ব্যাপক মারধর করে । পরে নাজরানকে তার বন্ধুরা উদ্ধার করে বাসায় দিয়ে আসে ।
নাজরানের বাবা নাজমুল জানায় প্রতিদিনের মত নাজরান রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে । গভীর রাতে নাজরান ঘুমের ঘোরে গোঙাতে থাকে এবং গুরুতর অসুস্থ হয়ে হাত-পা ছুড়তে থাকে । তোর কি হয়েছে, কেন এমন করছিস এমন প্রশ্নের উত্তরে নাজরান জানায় তাকে অনেকে মিলে মারধর করেছে । পরে নাজরানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন । নাজরানের মৃত্যুতে হাসপাতালে হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয় । নিহতের বাবা-মা ও নিকট আত্বীয়দের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে ওঠে । তাদের প্রশ্ন আমার সন্তান এমনকি আপরাধ করেছিল যে, তাকে এমন নির্মমভাবে খুন করা হল ।
এ ঘটনায় পুলিশ শনিবার সকালে দঃ মনিকুড়া গ্রামের সিদ্দিকের পুত্র সিয়াম, মজিবুরের পুত্র অয়ন, হালিমের পুত্র হিমেল বাবুলের পুত্র সুলায়মানকে আটক করতে সক্ষম হয়েছে । আটককৃতরা সকলেই সেন্টএন্ড্রুজ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র বলে জানা যায় । হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুুতি চলছে । লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে ।