ঢাকা   সোমবার ২১ অক্টোবর ২০১৯ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

নৌকার পক্ষে তরুণদের উদ্দেশ্যে কিছু কথা

Logo Missing
প্রকাশিত: 08:25:50 pm, 2018-12-28 |  দেখা হয়েছে: 698 বার।

১৪৬ ময়মনসিংহ- ১( হালুয়াঘাট -ধোবাউড়া) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মহাজোট সমর্থিত প্রার্থী যুব সমাজের অহংকার তারুণ্যের প্রতীক জুয়েল আরেং কে বিজয়ী করার লক্ষ্যে যুব সমাজের উদ্দেশ্যে আমি মোঃ মনিরুজ্জামান মনির যুগ্ম আহবায়ক আওয়ামী যুবলীগ হালুয়াঘাট উপজেলা শাখা।

সকল যুবকদের উদ্দেশ্যে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে নিয়ে কিছু কথা। প্রিয় হালুয়াঘাট- ধোবাউড়ার নতুন প্রজন্মের ভোটার ভাই ও বোনেরা বিশেষ করে আমরা নতুন প্রজন্মের যারা প্রথম ভোট দিতে কেন্দ্রে যাব জীবনের প্রথম ভোটটি স্বাধীনতার পক্ষে উন্নয়নের মার্কা নৌকা মার্কা ভোট দেই।

১৯৭১ সালে মুক্তিযোদ্ধাদের চেতনাকে বুকে ধারণ করি সোনার বাংলা গড়তে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সাথে আমরা ঐক্যবদ্ধ হই। ত্রিশ লক্ষ শহীদ ও দুই লক্ষ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে যে স্বাধীনতা পেয়েছি তা ধরে রাখার জন্য যুব সমাজের নতুন প্রজন্মের সকল ভোটার ভাই বোনের জীবনের প্রথম ভোটটি স্বাধীনতার পক্ষে দিই। যারা স্বাধীনতার জন্য যুদ্ধ করে শহীদ হয়েছে তাদের আত্মা শান্তি পাক এই কামনাই করি উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকায় মার্কায ভোট দিন।

 

                                                                                              

জয় বাংলা         জয় বঙ্গবন্ধু

  মোঃ মনিরুজ্জামান মনির

        যুগ্ম-আহ্বায়ক

    আওয়ামী যুবলীগ

হালুয়াঘাট উপজেলা শাখা।