ঢাকা   শনিবার ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
Image Not Found!

ভারতে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

Logo Missing
প্রকাশিত: 09:13:04 pm, 2018-12-24 |  দেখা হয়েছে: 4 বার।

আন্তর্জাতিক ডেস্ক :  ভারতে হরিয়ানার রোহতক-রেওয়ারি মহাসড়কে সোমবার ভয়াবহ এক সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। ঘন কুয়াশার কারণে অস্পষ্টতার কারণে পর পর ধাক্কা লাগে অন্তত ৫০টি গাড়ি। এর ফলে ঘটনাস্থলেই অন্তত সাতজন নিহত হয়, আর গুরুতর আহত হয় আরও অনেকে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।
 
ঝাজ্জারের এসপি পঙ্কজ নেইন জানিয়েছেন, এ ঘটনায় আরও আটজন আহত হয়েছেন। উত্তরাঞ্চলীয় ভারতে ঘন কুয়াশার কারণে রাস্তায় সবকিছু ঠিকমতো দেখা যাচ্ছে না। ফলে এসব গাড়ি পরস্পরের সঙ্গে ধাক্কা খেলে এই হতাহতের ঘটনা ঘটেছে।
 
আপৎকালীন উদ্ধারকারী দল খুবই কষ্টে এই গাড়ির স্তুপের ভেতর থেকে মৃতদেহ এবং আহত ব্যক্তিদের বের করছেন। ক্রেনের সাহায্যে গাড়িগুলো আলাদা করা হয়। দুপুর ১২টা পর্যন্তও রোহতাক মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করা যায়নি বলে জানা গেছে।
 
সোমবার দিনের শুরুর দিকে দিল্লিতে তাপমাত্রা ছিল ৪ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। ভারতের আবহাওয়া বিভাগ জানিয়েছে, উত্তরাঞ্চলীয় ভারতে আবহাওয়ার অবস্থা আরও খারাপ হবে এবং শীত বাড়বে।
 
এর আগে রোববার দিল্লির তাপমাত্রা সর্বনিম্ন ৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল, যা গত ১২ বছরের মধ্যে সর্বনিম্ন।
 
১৯৪৫ সালের ডিসেম্বর মাসে দিল্লির সর্বনিম্ন তাপমাত্রা ১ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছিল। যা এখন পর্যন্ত ডিসেম্বর মাসে দিল্লির সর্বনিম্ন তাপমাত্রা।
 
সুত্র/ ভোরের ডাক