ঢাকা   রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ঔষধ, খাদ্য ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করেন এমরান সালপহ প্রিন্স

Logo Missing
প্রকাশিত: 04:37:26 pm, 2021-08-07 |  দেখা হয়েছে: 13 বার।

আনছারুল হক রাসেল ::: বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, দূর্নীতি, ভুল নীতি ও উদাসীনতার কারণে সরকার করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে। তাদের ব্যর্থতায় করোনার সংক্রমণ বাড়ছে ,চিকিৎসার সঙ্কট সৃস্টি হয়েছে, ভ্যাকসিন আসছে না, মানুষ মৃত্যুর কোলে ঢলে পড়ছে। করোনার ভয়াবহতায় শহর-গ্রামে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগী ভর্তি না করার তীব্র প্রতিবাদ ও সমালোচনা করে অবিলম্বে অক্সিজেন, আইসিইউ সুবিধাসহ ফিল্ড হাসপাতাল বা অন্য কোন হাসপাতালে বিকল্প চিকিৎসা ব্যবস্থা করার আহ্বান জানান।

এমরান সালেহ প্রিন্স শনিবার ৭ আগস্ট, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে বিএনপির করোনা হেল্প সেল এর এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

এসময় তিনি হালুয়াঘাট বিএনপির করোনা হেল্প সেল -এ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান প্রদত্ত ঔষধ ও সুরক্ষা সামগ্রী হস্তান্তর এবং হালুয়াঘাট উপজেলায় আক্রান্তদের জন্য ওষুধ, ফলসহ পুষ্টিকর খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আসলাম মিয়া বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলী আশরাফ, আবদুল আজিজ খান, ক্বারী আবুল কাশেম, হুমায়ুন কবির, আকবর হোসেন কালু,ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, আবু নাসের, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি, যুগ্ম আহ্বায়ক মশিউজ্জামান, উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক রুহুল খান, সহ সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দুলাল, খালেকুজ্জামান আউলিয়া, শরীফুল ইসলাম জাহিদ, যুবদল নেতা জাকির হোসেন, ইমরান সুমন, নাহিদ হাসান উজ্জল, তাঁতী দল নেতা আবদুল লতিফ, ছাত্রদলের উপজেলা আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্র দলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, যুগ্ম আহবায়ক এমদাদুল হক অনন্ত, যুগ্ম-আহ্বায়ক ছোটন সরকার, আফজাল হোসেন আরাফাত, সাদ্দাম হোসেন তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও এমরান সালেহ প্রিন্স হালুয়াঘাট বাজারে সচেতনতা মুলক প্রচারনা ও মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, ধুরাইলের পাবিয়াজুরীতে করোনায় মৃত্যুবরণকারী রুহুল আমিন ও ধারার মাঝিয়াইলে মওলানা নুর আহম্মদ এর কবর জিয়ারত ও তাদের পরিবারকে সমবেদনা জানান এবং তিনি করোনায় আক্রান্ত দলীয় নেতাকর্মীসহ অন্যন্য রোগীদের ফোন করে ও তাদের বাড়ীতে যেয়েও তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

এমরান সালেহ প্রিন্স মাঝিয়াল মাদ্রাসা মসজিদ ও পশ্চিল কালিয়ানিকান্দা মসজিদের সংস্কারে অনুদান প্রদান করেন।