ঢাকা   রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

অন্যায় ভাবে কেউ আঘাত করলে তা প্রতিহত করতে হবে, কৃষিবিদ বদিউজ্জামাান বাদশা

Logo Missing
প্রকাশিত: 08:59:06 pm, 2021-05-30 |  দেখা হয়েছে: 67 বার।

       
নালিতাবাড়ী (শেরপুর) :

অন্যায় ভাবে কেউ আঘাত করলে তা প্রতিহত করতে হবে। কারও আদেশের অপেক্ষায় থাকলে হবে না। একই সাথে মানুষ যাতে স্বাচ্ছন্দে সুন্দর ভাবে থাকতে পারে ও বসবাস করতে পারে সেই ভাবে আমাদের সবাইকে একসাথে কাজ করে যেতে হবে বলে বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষনা পরিষদের সদস্য ও শেরপুর জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য কৃষিবিদ বদিউজ্জামাান বাদশা এ কথা বলে। তিনি ৩০ মে রোববার বিকেলে জনস্বাস্থ্য অফিস সংলগ্ন মাঠে নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান বক্তা হিসাবে নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সম্পাদক মোঃ মোকছেদুর রহমান লেবু বলেন, আমাদের সবাইকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ না হলে আগামী দিনে রোহিঙ্গাদের মতো আমাদেও পরিস্থিতি হবে। একই সাথে নালিতাবাড়ীর সন্তানদের নেতৃত্বে আসতে হবে। দীর্ঘ সময় ধরে নালিতাবাড়ীর মানুষ নেতৃত্ব শূন্য ছিল। এখন সময় এসেছে নালিতাবাড়ীর সন্তানদের নিয়েই বদিউজ্জামান বাদশা ভাইয়ের নের্তৃত্বে আমরা সবাই একসাথে কাজ করে নালিতাবাড়ীকে এগিয়ে নিয়ে যাব।

নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সিঃ সহসভাপতি মোঃ মোতালেব হোসেন সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, নালিতাবাড়ী উপজেলা আওয়ালীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আকতারুজ্জামান আক্তার, সাবেক আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, নালিতাবাড়ী উপজেলা বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি সাবেক জিএস ও সাবেক উপজেলা ক্রীড়া সম্পাদক মোঃ আসাদুজ্জামান সোহেল, যোগানিয়ার আনসার আলী, সামসুদ্দিন মেম্বার, উপজেলা শ্রমিক লীগের যুগ্ন সম্পাদক রেজাউল করিম রেজা, নালিতাবাড়ী উপজেলা ছাত্রলীগের সম্পাদক আনিসুর রহমান আনারুল, জেলা ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক এম এ রাসেল, উপ সাহিত্য সম্পাদক হারুন অর রশিদ, উপ মানব সম্পদ বিষয়ক সম্পাদক সাব্বির আহম্মেদ বাদশা,আকতার রাকিবসহ প্রমুখ।