ঢাকা   রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে দুস্থদের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে ঈদ উপহার

Logo Missing
প্রকাশিত: 03:47:43 am, 2021-05-13 |  দেখা হয়েছে: 834 বার।

::দেওয়ান নাঈম,হালুয়াঘাট::ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার পৌর শহর ও সদর ইউনিয়নের অসহায় দুস্থদের খুঁজে খুঁজে তাদের বাড়িতে ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছে হিউম্যান ফর হিউম্যানিটি ও ময়মনসিংহ ইয়ুথ ক্লাব নামে এই দুইটি সামাজিক সংগঠন।গতকাল বুধবার সকাল থেকে ২৫টি অসহায়,দুস্থ পরিবার খুঁজে খুঁজে তাদের বাড়িতে গিয়ে এ ঈদ উপহার  সামগ্রী পৌঁছে দিয়েছে।ঈদ উপহারের প্রতিটি প্যাকেটে ছিল চিনি,সেমাই,প্যাকেটজাত দুধ,নুডুলস,সাবান ইত্যাদি।

এই সামাজিক কর্মকাণ্ড বিষয়ে জানতে চাইলে অত্র সংগঠন নেতা মো.শাবজালুর রহমান হিল্লোল জানান,আমাদের সংগঠনের সকল  সদস্যদের সহায়তা নিয়ে এই করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের মানুষের মধ্যে বিতরণ করছি। আসন্ন ঈদুল ফিতরে অনেকেরই ঘরে খাবার নেই। আবার অনেকের কারো কাছে হাত পেতে কিছু গ্রহণ করতে লজ্জা পান। আমরা ওই সকল পরিবারগুলো খুঁজে তাদের বাড়িতে গিয়ে এই ঈদ সামগ্রী পৌঁছে দেই।

তিনি আরোও বলেন,এই দুইটি সংগঠন শুরু থেকে এ উপজেলায় বিভিন্ন সামাজিক কার্যক্রমসহ অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা দলমতের ঊর্ধ্বে থেকে মানবসেবায় কাজ করার ব্রত নিয়ে এর কর্মকাণ্ড পরিচালনা করছি। ইতিমধ্যে আমাদের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে আমরা প্রশংসিত হয়েছি।এই সামাজিক সংগঠনের সাথে যারা মহতি কাজ করছে সকল  সদস্যদেরকে ধন্যবাদ জানায়।

এই দুইটি সংগঠনের সামাজিক কর্মকাণ্ড সম্পর্কে জানতে চাইলে বাংলাদেশ পরিবেশ বাঁচাও পরিষদের সভাপতি সাইফ জামান বলেন,কয়েকজন যুবক এই সংগঠনটি নিয়ে কাজ করছে। সংগঠনটি শুরু থেকে ভালো ভালো কাজ করেছে। আশা করব সংগঠনটি একদিন বিদ্যানন্দের মতো দেশব্যাপী তাদের কর্মকাণ্ডে আমাদের উপজেলার মুখ উজ্জ্বল করবে।ঈদ উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন অত্র সংগঠন দুইটির নেতৃবৃন্দ।