ঢাকা   রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ভ্রাম্যমাণ দুধ,ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্বোধন

Logo Missing
প্রকাশিত: 04:17:19 am, 2021-04-17 |  দেখা হয়েছে: 79 বার।

দেওয়ান নাঈম, হালুয়াঘাট:দেশব্যাপী করোনার মহামারী পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ প্রোটিন নিশ্চিতকরণের লক্ষে ময়মনসিংহের হালুয়াঘাটে ভ্রাম্যমাণ গাড়ির মাধ্যমে দুধ, ডিম ও মাংস বিক্রয়ের উদ্বোধন করা হয়েছে।


শুক্রবার (১৬ এপ্রিল)দুপুরে উপজেলার মহিলা মার্কেট জয়িতার সামনে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ব্যবস্থাপনায়,বাংলাদেশ ডেইরি ফার্মার্স এসোসিয়েশন (বিডিএফএ)বাংলাদেশ পোল্ট্রি ফার্মার্স এসোসিয়েশন (বিপিএফএ) এর বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণীসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় ভ্রাম্যমাণ দুধ,ডিম ও মাংস বিক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুল আলম,কৃষি অফিসার মোঃ মাসুদুর রহমান,মৎস্য কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ গোলাম মোস্তফা প্রমুখ।ভ্রাম্যমাণ গাড়িটি উপজেলার বিভিন্ন সড়কে দুধ ১ লিটার ৬০ টাকা, ডিম প্রতিপিস ৬ টাকা ২৫ পয়সা মুল্যে বিক্রি করা হয়।তবে জনসাধারণকে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এ গাড়ি থেকে কেনাকাটা করতে হবে বলে জানায় উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ শহিদুল আলম।