ঢাকা   রবিবার ১৮ এপ্রিল ২০২১ | ৫ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে সাংবাদিক নেতা গোপাল চন্দ্র সরকারকে সংবর্ধনা

Logo Missing
প্রকাশিত: 03:14:50 pm, 2021-03-13 |  দেখা হয়েছে: 23 বার।

রাকিবুল ইসলাম রাকিব : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য নির্বাচিত হওয়ায় নালিতাবাড়ী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাংবাদিক নেতা গোপাল চন্দ্র সরকারকে সংবর্ধণা দেওয়া হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) বিকেলে নালিতাবাড়ী সম্মিলিত সাংবাদিক ফোরামের আয়োজনে স্থানীয় শহীদ মিনারে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

টিভি চ্যানেল বাংলাভিশন-এর নালিতাবাড়ী প্রতিনিধি ও ‘নালিতাবাড়ী সম্মিলিত সাংবাদিক ফোরামের’ আহবায়ক জেষ্ঠ্য সাংবাদিক এম.এ. হাকাম হীরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক। এছাড়াও বক্তব্য রাখেন দৈনিক ইত্তেফাক প্রতিনিধি সামেদুল ইসলাম তালুকদার,দৈনিক আমার সংবাদ প্রতিনিধি লাল মোহাম্মদ শাহজাহান কিবরিয়া, বাংলা নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি জাহাঙ্গীর তালুকদার, বাংলার কাগজের সম্পাদক মনিরুল ইসলাম প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন নালিতাবাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আওয়ামী লীগের সদস্য সরকার গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সবুর, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, যোগেন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রথম আলো নালিতাবাড়ী প্রতিনিধি ও ‘নালিতাবাড়ী সম্মিলিত সাংবাদিক ফোরাম’ এর সদস্য সচিব আব্দুল মান্নান সোহেল।

উল্লেখ্য, গোপাল চন্দ্র সরকার বর্তমানে সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার, বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য, সাংবাদিক বজলুর রহমান ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সদস্য, নালিতাবাড়ী হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন।

অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষে ক্রেস্ট ও ফুল দিয়ে গোপাল সরকারকে সংবর্ধিত করা হয়। এছাড়াও সাংবাদিকদের বিভিন্ন সংগঠন, স্থানীয় পত্রিকা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।