ঢাকা   শনিবার ১৭ এপ্রিল ২০২১ | ৪ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

আওয়ামীলীগ এর কেন্দ্রিয় উপ কমিটির সদস্য হওয়ায় নালিতাবাড়ীতে বাদশাকে নাগরিক সংবর্ধনা

Logo Missing
প্রকাশিত: 12:18:57 pm, 2021-03-06 |  দেখা হয়েছে: 45 বার।

নালিতাবাড়ী (শেরপুর) :

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য হওয়ায় কৃষি বিশ^বিদ্যালয়ের এলামাই এসোসিয়েশনের সাধারন সম্পাদক ও শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার(০৫ মার্চ) বিকেলে নালিতাবাড়ী মুক্তিযোদ্ধা ও ছাত্র জনতার আয়োজনে স্থানীয় শহীদ মিনার প্রাঙণে এ সংবর্ধনা আয়োজন করা হয়।

বীরমুক্তিযোদ্ধা আবদুস সালামের সভাপতিতে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের জাতিয় কমিটির সদস্য মো.খোরশেদুজ্জামান খোরশেদ, ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম, মেয়র শশধর সেন,শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শেরপুর জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসরিন রহমান, নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, আসাদুজ্জামান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে বদিউজ্জামান বাদশাকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
উল্লেখ্য গত ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি দলের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান এসোসিয়শনের সাবেক সাধারন সম্পাদক দেশ বরেন্য কৃষিবিদ আলহাজ¦ বদিউজ্জামান বাদশাকে সদস্য মনোনিত করা হয়।