ঢাকা   রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১ | ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ী নবনির্বাচিত পৌর মেয়রকে সংবর্ধনা

Logo Missing
প্রকাশিত: 01:50:47 pm, 2021-02-06 |  দেখা হয়েছে: 10 বার।

নালিতাবাড়ী  :

শেরপুরের নালিতাবাড়ীতে নবনির্বাচিত পৌর মেয়র সহ নির্বাচিত কাউন্সিলরদের সংবর্ধনা দিয়েছে নালিতাবাড়ীর ব্যবসায়ী ও বিভিন্ন পেশাজীবির ৬২টি সংগঠন। 

শুক্রবার বিকালে নালিতাবাড়ী তারাগঞ্জ নিলামপট্টি সড়কে সম্মিলিত সমিতির আয়োজনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

সমিতির নেতৃবৃন্দ নবনির্বাচিত মেয়র আলহাজ¦ আবু বক্কর সিদ্দিক বাক্কার, উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, ৩ জন সংরক্ষিত কাউন্সিলর ও ৯ জন কাউন্সিলরকে ফুলের তুড়া ও ক্রেস্ট দিয়ে সংবর্দ্ধীত করেন।

নালিতাবাড়ী ট্রাক মলিক সমিতির ও নালিতাবাড়ী পুজা উজ্জাপন পরিষদের সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নুিলতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ফজলুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক যোগেন রায়, অর্থবিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, প্রচার সম্পাদক সুরুজ্জামান, উপ-প্রচার সম্পাদক তাকিজুল ইসলাম তারা, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

নির্বাচনের আগে যে ইশতেহার ঘোষণা করেছেন তা বাস্তবায়নের জন্য সর্বোচ্চ চেস্টা করব এবং সেই জন্য সকলের সহযোগিতা কামনা করেন নির্বাচিত মেয়র আবু বক্কর সিদ্দিক বাক্কার।