ঢাকা   রবিবার ২৮ ফেব্রুয়ারী ২০২১ | ১৬ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতিহার ঘোষনা

Logo Missing
প্রকাশিত: 11:27:50 am, 2021-01-21 |  দেখা হয়েছে: 11 বার।



আব্দুল মোমেন, নালিতাবাড়ী (শেরপুর) :

আসন্ন ৩০ জানুয়ারী শেরপুরের নালিতাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবু বক্কর সিদ্দিক এর নির্বচনী ইসতিহার ২০ জানুয়ারী বুধবার সন্ধায় ঘোষনা করা হয়েছে।
স্থানীয় তারাগঞ্জ মধ্য বাজার নিলামপট্টি সড়কে ট্রাক মালিক সমিতির সভাপতি ও উপজেলা পূজা উজ¦াপন কমিটির সভাপতি বাবু অরুন চন্দ্র সরকারের সভাতিত্বে লিখিত নির্বাচনী ইসতিহার পাট করেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ¦ আবু বক্কর সিদ্দিক।

মেয়র প্রার্থী  আগামী ৩০ জানুয়ারী পৌর নির্বাচনে নৌক প্রতিকে নির্বাচিত হলে নালিতাবাড়ী পৌরসভাকে একটি আধুনিক পৌরসভা করতে যেসব পরিকল্পনা নিবেন বলে জানান- তার মধ্যে উল্লেখ যোগ্য কয়েকটি হল, দ্বিতীয় শ্রেণীর এ পৌরসভাকে প্রথম শ্রেণীতে উন্নত করা, বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মান, পৌর সুপার মার্কেট নির্মাণ, জলাবদ্ধতা নিরসনে আরসিসি ড্রেন, ওয়ার্ড কাউন্সিলর এর কার্যালয় নির্মাণ করা হবে।

শহর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র তার ইসতিহারে আরও বলেন, পৌরবাসির পানির সুবিদার জন্য ওয়াটার ট্রিটমেন্ট প্লান্ট স্থাপন, কালচারাল সেন্টার কাম অধুনিক পৌর অডিটরিয়াম নির্মাণসহ বিনোদন, ধর্মীয় ও পরিষ্কার পরিচ্ছন্তার ব্যাপারে অধিক গুরুত্বসহ নানাবিধ উন্নয়ন কর্মকান্ড করবে বলে জানান।
ইসতিহার ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ফজলুল হক। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ এর  সহসভাপতি ও ইউপি চেয়ারম্যার আব্দুস সবুর, যুগ্ন সাধারন সম্পাদক বাবু যোগেন রায়, শহর আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান ডিপুসহ উপজেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, সাংবাদিক, সুশিল সামাজের নেতৃবৃন্ধ, ব্যাবসায়ী ও সাধারন ভোটার গণ উপস্থিত ছিলেন।