ঢাকা   ২৭ জানুয়ারী ২০২১ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Logo Missing
প্রকাশিত: 10:30:13 pm, 2021-01-04 |  দেখা হয়েছে: 57 বার।

দেওয়ান নাঈম,হালুয়াঘাট প্রতিনিধিঃ

শিক্ষা-শান্তি-প্রগতি এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে সোমবার বিকেলে উপজেলা অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবদুর রশিদের সঞ্চালনায় এবং ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, প্রচার সম্পাদক কাঞ্চন কুমার সরকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্র নেতা মাজহারুল ইসলাম শামীম, ইমরান মোহাম্মদ হান্নান, শহীদুল ইসলাম শহীদ, হুমায়ুন কবীর মানিক, যুবলীগের আহ্বায়ক মোঃ নাজিম উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নোমান মন্ডল প্রমুখ।

কর্মসূচির মধ্যে ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য র‌্যালী। উপজেলা ও পৌর ছাত্রলীগের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয়। 

আলোচনা সভার শুরুতে বিকেলে উপজেলা ছাত্রলীগনেতা শাবজালুর রহমান হিল্লোল,শেখ মোঃ শাহিব হোসেন রাহুল,মির্জা নাফিস ইমরান ইমন,নাফিউল সাদাত ঈষান, মাজহারুল ইসলাম জুয়েল এবং পৌর ছাত্রলীগের পক্ষে ফাহিম বিন মোস্তফা তূর্যের নেতৃত্বে পৃথক পৃথক ভাবে মিছিল নিয়ে উপজেলা হলরুমে আলোচনা সভায় অংশগ্রহণ করে।