ঢাকা   মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

বিজিবির গুলিতে হালুয়াঘাট সীমান্তে এক ভারতীয় চোরাকারবারি নিহত

Logo Missing
প্রকাশিত: 05:09:24 pm, 2020-12-29 |  দেখা হয়েছে: 1 বার।


নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের হালুয়াঘাটে গতকাল সোমবার ভোররাতে গাজিরভিটা ইউনিয়নের ডুমনিকুড়ায় পিলার নং ১১২৯-৪-এস এর ১৭০ গজ দক্ষিণ পার্শ্বে এবং ১১২৯/৮- টি বিডি হতে আনুমানিক ৫০ গজ দক্ষিণে বাংলাদেশের অভ্যন্তরে ভারতীয় সীমান্ত ডুমুরিয়া নদীর পাড়ে জৈনক রব মোড়লের আকাশী বাগানে ৮/৯ জন চোরাকারবারিদের দেখে সূর্যপুর ক্যাম্পের টহলরত ইনচার্জ নায়েব সুবেদার খন্দকার আব্দুল হাই ও তার সঙ্গীয় বিজিবি সদস্যগণ তাদেরকে দাঁড়াতে বলায় চোরাকারবারিরা দারালো দা দিয়ে আঘাত করলে বিজিবি সদস্য সিপাহী মেহেদী হাসানের মাথায় ডান পাশে লেগে রক্তাক্ত জখম হয়। আত্মরক্ষার্থে অন্যান্য চোরাকারবারিদের লক্ষ্য করে গুলি করিলে তাদের গুলির আঘাতে টেডিয়ন জি মোমিন (৪৬) নামে এক ব্যক্তির মৃত্যু হয় এবং অন্যরা দৌড়ে পালিয়ে যায়।

ঘটনাস্থল হতে ২টি দা, ১টি প্লাস্টিকের বাজারের ব্যাগে ভারতীয় অফিসার চয়েজ ১২ বোতল মদ, ২৬০ পিচ ইয়াবা, ১টি ভারতীয় জাতীয় পরিচয়পত্র, ইনকামটেক্স ডিপার্টম্যান্ট কর্তৃক ১টি কাডর্, স্ট্রেট ব্যাংক অব ইন্ডিয়ার গ্রিন রেমিট কার্ড, ১টি মোবাইল ফোন ও নগদ ৬১৬০ রুপি পাওয়া যায়।
এবিষয়ে জানতে চাইলে বিজিবি সদর দপ্তর ময়মনসিংহের সিইও ল্যাফটেনেন্ট কর্ণেল তৌহিদ মাহমুদ জানান, সূর্যপুর বিজিবি ক্যাম্পের টহলরত ইনচার্জ নায়েব সুবেদার খন্দকার আব্দুল হাই ও তার সঙ্গীয় বিজিবি সদস্যগণ চোরাকারবারিদের দাঁড়াতে বলায় তারা দারালো দা দিয়ে কুপ মারিলে বিজিবি সদস্য সিপাহী মেহেদী হাসানের মাথায় ডান পাশে লেগে রক্তাক্ত জখম হয়। আত্মরক্ষার্থে অন্যান্য চোরাকারবারিদের লক্ষ্য করে গুলি করিলে টেডিয়ন জি মোমিন (৪৬) নামে এক ভারতীয় চোরাকারবারি ঘটনাস্থলেই নিহত হয়।


জানতে চাইলে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থল হতে বিজিবির সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়ধীন।