ঢাকা   মঙ্গলবার ২৬ জানুয়ারী ২০২১ | ১৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

Logo Missing
প্রকাশিত: 02:45:32 am, 2020-12-23 |  দেখা হয়েছে: 45 বার।

মুহাঃ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ

ময়মনসিংহের হালুয়াঘাটে ফের বিএসএফের
গুলিতে এক বাংলাদেশী নিহত হয়েছে।

বাংলাদেশ সীমান্ত রক্ষাকারী বাহিনী বিজিবি সূত্রে জানা যায়, উপজেলার গোবরাকুড়া সীমান্তের ১১২৪ নং মেইন পিলার (৫-এস) সংলগ্ন ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফের গুলিতে মোঃ খাইরুল ইসলাম (৪০) নামে এক গরু চোরাকারবারী নিহত হয়েছেন। নিহত গরু চোরাকারবারী গোবরাকুড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের পুত্র।

সূত্র আরও জানায়, গত মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে আটটায় গোবরাকুড়া সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাকারবারি মাধ্যমে গরু আনার উদ্দেশ্যে সীমান্ত অতিক্রম করতে গেলে ভারতের গাছুয়াপাড়া সীমান্ত রক্ষাকারি বাহিনীর (বিএসএফ-৫৫) টহলরত দল তাকে উদ্যেশ্য করে গুলি করে।

পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্বার করে গোপনে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন এমনটি নিশ্চিত করেছেন বাংলাদেশ সীমান্ত রক্ষাকারী বাহিনীর (বিজিবি)গোবরাকুড়া ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার মোঃ উমর ফারুক।

উল্লেখ্য যে, গত ২১ জুন একই সীমান্তে আব্দুল জলিল (২৬) নামে মানসিক ভারসাম্যহীন এক যুবক ভারতীয় সীমান্ত রক্ষাকারী বাহিনী বিএসএফের গুলিতে নিহত হয়।