ঢাকা   মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

ধোবাউড়ায় বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

Logo Missing
প্রকাশিত: 03:01:35 pm, 2020-12-16 |  দেখা হয়েছে: 30 বার।

ধোবাউড়া প্রতিনিধিঃ 

ময়মনসিংহের ধোবাউড়ায় মহান বিজয় দিবস উপলক্ষে ধোবাউড়া উপজেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে। বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং সকাল ৮.৩০ মিনিটে দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলা স্মৃতিসৌধে এসে পুস্পস্তবক অর্পন করে এবং একমিনিট নিরবতা পালন করে। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মফিজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ এমরান সালেহ প্রিন্স।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফরহাদ রব্বানী সুমন, আব্দুল কুদ্দুছ , সাংগঠনিক সম্পাদক মোয়াজেম হোসেন খান লিটন, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, যুব বিষয়ক সম্পদক আবুল কাসেম ডলার, কৃষি বিষয়ক সম্পাদক নয়ন মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন কাছম আলী, দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ প্রচার আমিনুল ইসলাম, যুব দল নেতা ফরহাদ আল রাজী, সিরাজুল ইসলাম , মাসুদ , মাজহারুল, জেলা সেচ্ছা সেবক দলের সহ সভাপতি শামছূল হক, যুগ্ম সম্পাদক ইমরান হোসাইন , সেচ্ছা সেবক দল নেতা, কামরুল ইসলাম সুমন, ফারুক আহম্মদ ,এস এম রহিম, লিটন মিয়া, আব্দুল্লাহ আল মামুন, জেলা ছাত্রদলের সহ সভাপতি রফিকুল ইসলাম, সহঃ সাধারণ সম্পাদক ফারুক হোসাইন, ছাত্র নেতা সাইফুল ইসলাম পালাশ, তোফায়েল, জালাল উদ্দিন , সারোয়ার হোসেন ,মামুন। এছাড়া বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবন্দ উপস্থিত ছিল