ঢাকা   মঙ্গলবার ২৬ জানুয়ারী ২০২১ | ১৩ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাট আদর্শ মহিলা কলেজ এর ২য় বর্ষের ছাত্রী রুপালীর চিকিৎসায় এগিয়ে আসুন !!!

Logo Missing
প্রকাশিত: 07:15:47 am, 2020-12-13 |  দেখা হয়েছে: 1 বার।

 
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নের আকনপারা নিবাসী ইসামুদ্দীনের মেয়ে মোছা রুপালী আক্তার (১৯); দীর্ঘদিন ধরে অসুস্থ, মেয়েটির প্রথমে টিউমার এবং তা থেকে পরবর্তিতে ক্যান্সারে আক্রান্ত হয়েছে, এ পর্যন্ত গত ২ বছরে প্রায় ১৫-২০ লক্ষাধিক টাকা চিকিৎসা ব্যয় হয়েছে, পুরো টাকাটা নিজেদের সমস্ত অর্থ-সম্পত্তি বিক্রি করে ও স্থানীয় কিছু সহযোগীতার মাধ্যমে ব্যবস্থা হয়েছিল, এখন রুপালীর অবস্থা আগের থেকে অনেকটাই ভালোর দিকে কিন্তু এখন তার মল-মূত্র ত্যাগ এর রাস্তা পূর্বের জায়গায় নিতে অপারেশনের প্রয়োজন, এখন বর্তমানে তার পেটের বামপাশে মল-মূত্র ত্যাগের ব্যাগ লাগানো রয়েছে, যা অত্যন্ত কস্টসাধ্য। বর্তমানে তার চিকিৎসা চলছে মিরপুর ডেলটা হসপিটালে ও পূর্বে চেন্নাইর এ্যপলো হসপিটালে হয়েছিল ।
অপারেশনটি হতে প্রাথমিকভাবে ৩-৪ লক্ষ টাকা প্রয়োজন।
রুপালীর বাবা অত্যন্ত দরিদ্র, তিনি বর্তমানে ঠেলাগাড়ি চালিয়ে কোনভাবে সংসারের খরচবহন করছেন, তারপক্ষে কোনভাবেই এ অপারেশন ব্যয় সম্ভব নয়, ইতিপূর্বে সমস্ত অর্থ-সম্পত্তিও বিক্রি করে দিয়েছেন এ চিকিৎসা ব্যয়ে।
তাই রুপালীর বাবা-মা নিরুপায় হয়ে সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তি এবং প্রতিষ্ঠানের নিকট আর্থিক সাহায্য ও দোয়া কামনা করেছেন। চলুন
আমার সবাই রুপালীর চিকিৎসায় সহযোগীতা করি ও এ পোস্টটি বেশি বেশি শেয়ার করি।
তার পরিবারের সাথে যোগাযোগ করতে 01312234592
বিকাশঃ 01312234592 (Personal)
ব্যাংকঃ 1561510081664 (DBBL)
 
 
 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!