ঢাকা   মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাট আদর্শ মহিলা কলেজ এর ২য় বর্ষের ছাত্রী রুপালীর চিকিৎসায় এগিয়ে আসুন !!!

Logo Missing
প্রকাশিত: 07:15:47 am, 2020-12-13 |  দেখা হয়েছে: 1 বার।

 
ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সদর ইউনিয়নের আকনপারা নিবাসী ইসামুদ্দীনের মেয়ে মোছা রুপালী আক্তার (১৯); দীর্ঘদিন ধরে অসুস্থ, মেয়েটির প্রথমে টিউমার এবং তা থেকে পরবর্তিতে ক্যান্সারে আক্রান্ত হয়েছে, এ পর্যন্ত গত ২ বছরে প্রায় ১৫-২০ লক্ষাধিক টাকা চিকিৎসা ব্যয় হয়েছে, পুরো টাকাটা নিজেদের সমস্ত অর্থ-সম্পত্তি বিক্রি করে ও স্থানীয় কিছু সহযোগীতার মাধ্যমে ব্যবস্থা হয়েছিল, এখন রুপালীর অবস্থা আগের থেকে অনেকটাই ভালোর দিকে কিন্তু এখন তার মল-মূত্র ত্যাগ এর রাস্তা পূর্বের জায়গায় নিতে অপারেশনের প্রয়োজন, এখন বর্তমানে তার পেটের বামপাশে মল-মূত্র ত্যাগের ব্যাগ লাগানো রয়েছে, যা অত্যন্ত কস্টসাধ্য। বর্তমানে তার চিকিৎসা চলছে মিরপুর ডেলটা হসপিটালে ও পূর্বে চেন্নাইর এ্যপলো হসপিটালে হয়েছিল ।
অপারেশনটি হতে প্রাথমিকভাবে ৩-৪ লক্ষ টাকা প্রয়োজন।
রুপালীর বাবা অত্যন্ত দরিদ্র, তিনি বর্তমানে ঠেলাগাড়ি চালিয়ে কোনভাবে সংসারের খরচবহন করছেন, তারপক্ষে কোনভাবেই এ অপারেশন ব্যয় সম্ভব নয়, ইতিপূর্বে সমস্ত অর্থ-সম্পত্তিও বিক্রি করে দিয়েছেন এ চিকিৎসা ব্যয়ে।
তাই রুপালীর বাবা-মা নিরুপায় হয়ে সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তি এবং প্রতিষ্ঠানের নিকট আর্থিক সাহায্য ও দোয়া কামনা করেছেন। চলুন
আমার সবাই রুপালীর চিকিৎসায় সহযোগীতা করি ও এ পোস্টটি বেশি বেশি শেয়ার করি।
তার পরিবারের সাথে যোগাযোগ করতে 01312234592
বিকাশঃ 01312234592 (Personal)
ব্যাংকঃ 1561510081664 (DBBL)