ঢাকা   মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ | ৩০ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর পূজা পরিদর্শন

Logo Missing
প্রকাশিত: 11:09:33 pm, 2020-10-24 |  দেখা হয়েছে: 8 বার।

 
বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স  হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পুজা উপলক্ষে   ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলার বিভিন্ন পুজা  মন্ডপ পরিদর্শন করেছেন।
 এসময় তিনি সকলকে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার নিজের পক্ষ থেকে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা   জানান এবং অনুদান  প্রদান করেন।
 উপস্থিত ভক্ত ও পুজারীদের উদ্দেশ্য বক্তব্য দানকালে বাংলাদেশের আবহমান কালের ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে দুঃশাসনের অবসান ঘটিয়ে সুখী,সমৃদ্ধশালী বাংলাদেশ পড়ায় বিএনপিরঅঙ্গীকারাবদ্ধ।
তিনি বলেন,বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি, ধর্মীয় স্বাধীনতা ও মুল্যবোধ এবং ধর্ম যার যার,রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাস করে। কিন্তু একটি কুচক্রী মহল হীন রাজনৈতিক উদ্দেশ্যে বিএনপি সম্পর্কে বানোয়াট বক্তব্য প্রচার করে বিভ্রান্তি সৃস্টি করে। তিনি দুর্গা পুজার প্রাক্কালে বোয়ালমারী, বাউফল, গাজীপুরে প্রতীমা ভাংচুরের তীব্র প্রতিবাদ জানান এবং হামলাকারী দোষী ব্যাক্তিদের বিচার দাবী করেন এবং চাঁদাবাজি বন্ধসহ দুর্গাপূজার যথাযথ নিরাপত্তা দাবী করেন।
হালুয়াঘাটে পুজা পরিদর্শন কালে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবু হাসনাত বদরুল কবির, বিএনপি নেতা আবদুল আজিজ খান, আবদুস সাত্তার,মোশাররফ হোসেন,আনোয়ার হোসেন, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্র দলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক আবদুল গণি এবং
ধোবাউড়ায় পুজা পরিদর্শন কালে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক বাঘবেড় ইউপি চেয়ারম্যান ফরহাদ রাব্বানী সুমন,উপজেলা বিএনপির নেতা আবুল কাশেম ডলার, আমিনুল ইসলাম, সিরাজুল ইসলাম, ওয়াজেদ মাস্টার, মাসুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।