ঢাকা   ২১ অক্টোবর ২০২০ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

উপজেলা প্রশাসনের থেকে অসুস্থ মুক্তিযোদ্ধাকে হুইল চেয়ার প্রদান

Logo Missing
প্রকাশিত: 11:40:21 pm, 2020-10-06 |  দেখা হয়েছে: 1 বার।

 

মুহাঃ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসুস্থ বীর মুক্তিযোদ্ধা হাসমত আলীর জন্য হুইল চেয়ার প্রদান করা হয়েছে। জাতির এই শ্রেষ্ঠ সন্তানের বাড়ি উপজেলার জয়রামকুড়া গ্রামে। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থতায় ভুগছিলেন এবং স্বাভাবিকভাবে চলাফেরা করা তার পক্ষে অসম্ভব হয়ে পড়েছিল।

আজ (৬ই অক্টোবর) মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধা হাসমত আলীর ব্যবহারের জন্য তাঁর ছেলের হাতে হুইল চেয়ার প্রদান করেন।

"বীর বাঙালি অস্ত্র ধর, বাংলাদেশ স্বাধীন কর"এই স্লোগানে উজ্জীবিত টগবগে যুবক হাসমত আলী ১৯৭১ সালে মুক্তিযোদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে শত্রুমুক্ত করেছিলেন। আজ তিনি অসুস্থ হয়ে চলাফেরা করতে পারছেন না। এই মানবিক বিষয়টি অবগত হয়ে উপজেলা প্রশাসনকে জাতির শ্রেষ্ঠ সন্তানের পাশে দাঁড়ানোর জন্য সুপারিশ করি, এমনটি জানিয়েছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ কবিরুল ইসলাম বেগ।

জানতে চাইলে উপজেলা নির্বাহি অফিসার মোঃ রেজাউল করিম বলেন, বীর মুক্তিযুদ্ধা হাসমত আলীর বিষয়টি অবগত হয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি হুইল চেয়ার এবং তার পরিবারের জন্য প্রয়োজনীয় সাহায্য সহযোগিতা প্রদান করি। তিনি আরো বলেন, যে সকল প্রতিবন্ধী চলাফেরায় অক্ষম উপজেলা প্রশাসন থেকে পর্যায়ক্রমে তাদের সার্বিক সাহায্য সহযোগিতার ব্যবস্থা করা হবে।