ঢাকা   ২১ অক্টোবর ২০২০ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে বৃদ্ধ হত্যার ৩ ঘন্টার মধ্যে সার্কেল এএসপির নেতৃত্বে আসামী গ্রেফতার

Logo Missing
প্রকাশিত: 05:08:23 pm, 2020-10-01 |  দেখা হয়েছে: 247 বার।

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের হালুয়ঘাটে বালু নেওয়াকে কেন্দ্র করে বৃদ্ধকে হত্যার ঘটনায় ১২ নং স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদসহ তিনজনকে হত্যা কান্ডের ৩ ঘন্টার মধ্যেই তথ্য প্রযুক্তির সহায়তায় হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: খলিলুর রহমানের নেতৃত্বে আটক করেছে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ সহ অন্যান্য অফিসারবৃন্দ।

আটককৃত অন্য দুজন হলেন, উপজেলার বালিঝুড়ি গ্রামের সুরুজ আলীর পুত্র সোহেল (২৫) ও পার্শ্ববর্তী ফুলপুর উপজেলার সঞ্চুর গ্রামের আবুল হোসেনের পুত্র শাহজাহান (২৬)।
আটককৃত আসামীরা মোটরসাইকেল দিয়ে পালিয়ে যাওয়ার সময় তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার রাতে শাকুয়াই সাধুর বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, হালুয়াঘাটে বালু নেওয়া কে কেন্দ্র করে জিহাদ সিদ্দিকী ইরাদের নেতৃত্বে হামলায় আঃ কাদির মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধ খুন হন। নিহত ব্যক্তি স্বদেশী ইউনিয়নের গাজীপুর গ্রামের হাজী আয়ূূব আলীর পুত্র। বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত বৃদ্ধ আঃ কাদিরকে উদ্ধার করে পার্শ্ববর্তী ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইউপি চেয়ারম্যান সহ তিনজনকে আটক করা হয়।
বৃহস্পতিবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়।
এ বিষয়ে নিহতের ছেলে ফরিদ মিয়া ১৬ জনকে আসামী করে ১ অক্টোবর হত্যা মামলার অভিযোগ দায়ের করেন। মামলা নং-১।
এ বিষয়ে হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: খলিলুর রহমান বলেন, হত্যাকান্ডের ঘটনার খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই এবং তথ্য প্রযুক্তির সহায়তায় আমি ও হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ সহ থানার অন্যান্য অফিসারদের অক্লান্ত পরিশ্রমে হত্যা কান্ডের ৩ ঘন্টার মধ্যেই প্রধান আসামীসহ তিনজনকে ধরতে সক্ষম হই। বাকিদের আটকের জন্য আমাদের টিম মাঠে অভিযান অব্যাহত রেখেছে।