ঢাকা   রবিবার ২৪ জানুয়ারী ২০২১ | ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ী পৌরসভার ধারা সড়কের বেহাল অবস্থা : ড্রেনের পানি সড়কে

Logo Missing
প্রকাশিত: 05:13:09 pm, 2020-09-30 |  দেখা হয়েছে: 10 বার।



আব্দুল মোমেন : শেরপুরের নালিতাবাড়ী পৌরসভার ধারা সড়ক চলাচলে অনুপযোগি হয়ে পড়েছে। ড্রেনেজ ব্যাবস্থা ভাল না হওয়ায় দিনরাত দূর্গন্ধ যুক্ত নোংড়া পানি বয়ে যাচ্ছে সড়ক দিয়ে। নালিতাবাড়ী চৌরাস্তামোড় থেকে টেম্পু স্ট্রেশন পর্যন্ত সড়কে সকল সময় ময়লা পানি বয়ে যাচ্ছে। ফলে বেকায়দায় পড়েছে স্থানিয় ব্যাবসায়ী ও পথচারি।

খোজ নিয়ে জানা যায় নালিতাবাড়ী পৌরসভার অতি গুরুত্বপূর্ণ ও ব্যাস্ত সড়কগুলোর মধ্যে অন্যতম ধারা সড়ক। ২০২০ সালের বর্ষার শুরুতেই বৃষ্টির পানিতে সড়কে পানি জমে চলাচলের অযোগ্য হয়ে প
আব্দুল মোমেন, নালিতাবাড়ী (শেরপুর) : শেরপুরের নালিতাবাড়ী পৌরসভার ধারা সড়ক চলাচলে অনুপযোগি হয়ে পড়েছে। ড্রেনেজ ব্যাবস্থা ভাল না হওয়ায় দিনরাত দূর্গন্ধ যুক্ত নোংড়া পানি বয়ে যাচ্ছে সড়ক দিয়ে। নালিতাবাড়ী চৌরাস্তামোড় থেকে টেম্পু স্ট্রেশন পর্যন্ত সড়কে সকল সময় ময়লা পানি বয়ে যাচ্ছে। ফলে বেকায়দায় পড়েছে স্থানিয় ব্যাবসায়ী ও পথচারি।

খোজ নিয়ে জানা যায় নালিতাবাড়ী পৌরসভার অতিড়ে। বর্তমানে বৃষ্টি না হলেও মসজিদ, বাসা বাড়ীর ময়লা পানি সড়কে জমে দূগন্ধে সৃষ্টি করছে।

নালিতাবাড়ী ব্যাবসায়ী আলহাজ¦ নাজমূল আলম বলেন, অতি গুরুত্বপূর্ণ আমাদের এই ধারা রাস্তাটিতে সব সময় ময়লা পানি জমে থাকায় পরিবেশ নষ্ট হচ্ছে। দূত সংস্কার করা প্রয়োজন।

নালিতাবাড়ী পৌরসভার মেয়র আলহাজ¦ আবু বকর সিদ্দিক বলেন, ধারা রোড নালিতাবাড়ী পৌরসভাসহ পাবিয়াজুড়ি পর্যন্ত সড়ক ও জনদ থেকে টেন্ডার হয়েছে কয়েকদিনের মধ্যে কাজ শুরু হওয়ার কথা কাজ শেষ হলে সড়কের দুপাশ দিয়ে ড্রেন করা হবে তখন আর ময়লার পানির রাস্তায় থাকবে না।


Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!