ঢাকা   ২১ অক্টোবর ২০২০ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

Logo Missing
প্রকাশিত: 04:34:33 pm, 2020-09-30 |  দেখা হয়েছে: 17 বার।


মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ "আমরা সবাই সোচ্চার বিশ্ব হবে সমতার" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ময়মনসিংহের হালুয়াঘাট পালিত হল জাতীয় কন্যা শিশু দিবস।

আজ (৩০ সেপ্টেম্বর) সকাল ১১টায় মহিলা (জয়িতা) মাল্টিপারপাস হলরুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে জাতীয় কন্যা শিশু দিবস ২০২০ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মহিলা বিষয়ক ট্রেইনার আফরোজা আক্তারের উপস্থাপনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম। সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, মহিলা বিষয়ক অফিসার গুলে জান্নাত সেতু, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ গোলাম মোস্তফা, সমাজসেবা অফিসার আব্দুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আলাল উদ্দিন, উপজেলা তথ্য সেবা অফিসার রাফিজা আক্তার ও তথ্যসেবা সহকারী ঝুমা পাল প্রমুখ। আলোচনা সভায় বক্তারা বলেন, পুরুষদের তুলনায় মেয়েরা আজ অনেক ক্ষেত্রে এগিয়ে। তাই সমাজে কন্যা শিশুদের গুরুত্বের কথা তুলে ধরতে হবে। তাদেরকে অবহেলা ও বৈষম্যর দৃষ্টিতে না দেখে সমতা আনয়নের জন্য সকলের প্রতি উদাত্ত্ব আহ্বান জানান।