ঢাকা   ২১ অক্টোবর ২০২০ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে উত্তর খয়রাকুড়ি অগ্রযাত্রা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর নির্বাচন অনুষ্ঠিত

Logo Missing
প্রকাশিত: 05:41:18 pm, 2020-09-26 |  দেখা হয়েছে: 55 বার।

 

আনছারুল হক রাসেল ::::
ময়মনসিংহের হালুয়াঘাটে উত্তর খয়রাকুড়ি অগ্রাযাত্রা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন/২০২০ অনুষ্ঠিত হয়েছে।

২৫ সেপ্টেম্বর অগ্রযাত্রা কনভেনশন সেন্টারে আয়োজিত উক্ত নির্বাচনে ৫ টি পদে মোট ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। উৎসবমুখর পরিবেশে সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে বিকাল ৪ ঘটিকা পর্যন্ত ভোট গ্রহণ সম্পন্ন হয়। নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল চোখেপড়ার মত।

নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল আজিজ খান চেয়ার প্রতীক নিয়ে ৪০৮ ভোট পেয়ে বিজয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফরিদ আহমেদ মোমবাতী প্রতীক নিয়ে পেয়েছেন ৩৫৫ ভোট, আবু বকর সিদ্দিক মোল্লা ছাতা প্রতীক নিয়ে পেয়েছেন ১৫৫ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে মোঃ শহীদুল ইসলাম রবিন ৬৪৬ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী উজ্জল কুমার বনিক ঘড়ি প্রতিক নিয়ে পেয়েছেন ২৬০ ভোট।

সেক্রেটারী পদে মোঃ কামাল হোসেন মাছ প্রতীক নিয়ে ৫১৫ ভোট পেয়ে বিজয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী দোয়াতকমল প্রতীক নিয়ে মোঃ তারেক রহমান পেয়েছেন ৪১৬ ভোট।

ট্রেজারার পদে মোঃ নূর আক্তার হোসেন কলসি প্রতীক নিয়ে ৪০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন শাহজালাল বাবু মোরগ প্রতীক নিয়ে পেয়েছেন ৩০০ ভোট, রাসেল হাওলাদার মই প্রতীক নিয়ে পেয়েছেন ১৬৪ ভোট।

ডিরেক্টর পদে মোঃ শামছুল আলম জগ প্রতীক নিয়ে ৭০৬ ভোট ও মোঃ লিটন মিয়া রিক্সা প্রতীক নিয়ে ৫১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন সানজিদা সুলতানা সুইটি পাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১৭ ভোট।

চেয়ারম্যান পদে নির্বাচিত আব্দুল আজিজ খান জানায়, নির্বাচন অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। উৎসবমুখর পরিবেশে ভোটাররা সারাদিন ভোটাধিকার প্রয়োগ করেছে।

চেয়ারম্যান প্রার্থী ফরিদ আহমেদ জানায়, প্রকৃতপক্ষে চেয়ারম্যান পদে আমি নির্বাচিত হয়েছি. কিন্ত কারচুপির মাধ্যমে আমাকে ফেল করানো হয়েছে। আমি পুনঃ ভোট গণনার আবেদন করেছি এবং এই প্রহসনের নির্বাচন বয়কট করেছি।