ঢাকা   ২১ অক্টোবর ২০২০ | ৬ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমবায় সমিতির নব নির্বাচিত পরিষদকে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের শুভেচ্ছা

Logo Missing
প্রকাশিত: 04:04:26 pm, 2020-09-21 |  দেখা হয়েছে: 56 বার।

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ঐতিহ্যবাহী স্বনামধন্য প্রতিষ্ঠান হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর ত্রি-বার্ষিক নির্বাচনে সদ্য নির্বাচিত পরিষদকে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

তার-ই ধারাবাহিকতায় গত ২০ সেপ্টেম্বর সমিতির নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ হালুয়াঘাট-ধোবাউড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং (এমপি)'র সাথে শুভেচ্ছা বিনিময় এবং প্রয়াত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন এমপি'র প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

ঐ দিন সন্ধ্যায় হালুয়াঘাট উপজেলা নির্বাহি অফিসার মোঃ রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, সমবায় অফিসার কামরুল হুদা এবং নয়া দিগন্তের হালুয়াঘাট উপজেলা প্রতিনিধি মুহাম্মদ মাসুদ রানা সমিতির কার্যালয়ে উপস্থিত হলে সমিতির সদ্য নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদকসহ কেবিনেট এর সকল নেতৃবৃন্দ সকলকে স্বাগত জানান। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ সমিতির সার্বিক খোঁজখবর নেন।

সদ্য নির্বাচিত ধান্য ব্যবসায়ী সমিতির সভাপতি হুমায়ুন কবির মানিক প্রতিষ্ঠানটিকে নিয়ে তার বিভিন্ন পরিকল্পনা কথা তুলে ধরেন এবং প্রত্যাশা করে বলেন উপজেলা প্রশাসন যদি তাদের সার্বিকভাবে সহযোগিতা করে তাহলে এটি একটি মডেল সমিতি হিসেবে রূপান্তরিত করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।
উল্লেখ্য যে, গত ১২ই সেপ্টম্বর সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।