ঢাকা   বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

বোরাঘাট পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত

Logo Missing
প্রকাশিত: 08:26:32 pm, 2020-08-29 |  দেখা হয়েছে: 11 বার।

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা বোরাঘাট পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ (২৯ আগস্ট) শনিবার ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা বিরতিহীন ভাবে ভোট গ্রহন করা হয়। সমিতির ৬২৯ জন পুরুষ ও ৭৬ জন মহিলা সদস্য তাদের মূল্যবান ভোট প্রয়োগের মাধ্যমে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী নির্বাচন করেন বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ মুহাম্মদ কামরুল হুদা।

সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে অনেকটা উৎসব মূখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহন চলে। ইতোপূর্বে অন্যান ৮ টি পদে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচন কমিশন প্রার্থীদেরকে বিনা প্রতিদন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করেছেন।

নির্বাচন শেষে সকালের উপস্থিতিতে ভোট গণনা শুরু হয়। এতে সভাপতি প্রার্থী হিসেবে চেয়ার প্রতীক নিয়ে মোঃ নজরুল ইসলাম পেয়েছেন ২৭২ ভোট, তার নিকটতম প্রতিদন্দ্বী মোঃ সুরুজ্জামান সাগর হারিকেন প্রতীকে ৩৬০ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে চাকা প্রতীক নিয়ে মোঃ আবুল কালাম ফকির পেয়েছেন ২৬৬ ভোট, তার নিকটতম প্রতিদন্দ্বী মোঃ আবুল কালাম ছাতা প্রতীক নিয়ে ৩৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে হরিণ প্রতীক নিয়ে মোঃ কাশেম আলী ৩৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদন্দ্বী মোঃ মাহাতাব আলী মাছ প্রতীক নিয়ে ২৩৮ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে তালাচাবি প্রতীক নিয়ে মানিক মিয়া ২৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দ্বী টিউবওয়েল প্রতীক নিয়ে মোঃ আবুল হোসেন মালু পেয়েছেন ২৬৩ ভোট এবং উড়োজাহাজ প্রতীক নিয়ে মোঃ আলী আকবর ফকির ৭৪ ভোট পেয়েছেন। গাজিরভিটা ইউপি চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন বলেন, অত্যন্ত সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এএসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ বাহিনীর একটি দল নিয়োজিত ছিলেন। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার জেলা সমবায় পরিদর্শক তৌহিদা বিলকিস, সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল মান্নান এবং নির্বাচনী কর্মকর্তা একাডেমীক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!