ঢাকা   মঙ্গলবার ১৯ জানুয়ারী ২০২১ | ৬ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

Logo Missing
প্রকাশিত: 09:32:22 pm, 2020-08-24 |  দেখা হয়েছে: 16 বার।

নালিতাবাড়ী : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তে খলচান্দা পাহাড়ের একটি ঝোপ থেকে আমিনুল ইসলাম (৭০) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৪ আগস্ট) দুপুরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ওই লাশ উদ্ধার করা হয়।

বৃদ্ধের পারিবারিক পুলিশ জানায়, উপতলার নন্নী উত্তরবন্দ অভয়পুর গ্রামের আমিনুল ইসলাম গত ১৬ আগস্ট বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়িতে ফিরে যাননি। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ১৮ আগস্ট পরিবারের পক্ষ থেকে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করা হয়।
এদিকে, সোমবার দুপুরে খলচান্দা গ্রামের পাহাড়ের ঢালে স্থানীয়রা গরু চড়াতে গেলে পচাঁ দূর্গন্ধ বের হয়। ফলে আশপাশের ঝোপে দূর্গন্ধের উৎস খুঁজতে গেলে অজ্ঞাতনামা বৃদ্ধের অর্ধগলিত লাশের সন্ধান মিলে। পরে স্থানীয় গ্রাম পুলিশ থানায় সংবাদ পাঠালে পুলিশ লাশ উদ্ধার করে। উদ্ধারকালে লাশের পাশে কীটনাশকের বোতল পাওয়া যায়। একপর্যায়ে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের ছেলে হাসানুজ্জামান রাসেল লাশের পরিচয় শনাক্ত করে।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল জানান, ময়নাতদস্তের জন্য লাশ শেরপুর মর্গে পাঠানো হয়েছে।