ঢাকা   বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে ধর্মীয় শিক্ষককে রাজাকার বলে কটুক্তি করায় মানববন্ধন

Logo Missing
প্রকাশিত: 08:42:11 pm, 2020-08-21 |  দেখা হয়েছে: 1 বার।

নালিতাবাড়ী  শেরপুরের নালিতাবাড়ীতে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস কে অবজ্ঞা ও ধর্মীয় শিক্ষক মাওঃ আবু বক্কর সিদ্দিক কে শাহজাহান বাদশা নামক এক ব্যাক্তি আপমান করার প্রতিবাদে আজ বুধবার সকাল ১১ টায় ছাত্র, শিক্ষক, অভিভাবক এর অংগ্রহনে এক মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদের সামনে আয়োজিত মানব বন্ধনে বক্তব্য রাখেন নালিতাবাড়ী মাধ্যমিক শিক্ষক সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম খোকন, সন্নাসীভিটা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবু বক্কর সিদ্দিক,  শিক্ষক রবিউল ইসলাম, কাঁলা চান পাল, সন্যাসীভিটা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সফিউর রহমান, সদস্য আঃ হান্নান, শিক্ষার্থী শাহরিয়ার সৌরভ সহ প্রমুখ ব্যাক্তি ব্যাক্তিবর্গ। 
সন্নাসীভিটা উ”চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আবু বক্কর সিদ্দিক লিখিত বক্তব্যে বলেন, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস এর দিন সন্নাসীভিটা সঃ প্রাঃ বিদ্যালয়ে প্রধান শিক্ষকের অনুরোধে বঙ্গবন্ধু শাহাদৎ বাষির্কীর আলোচনা ও দোয়া পরিচালনার জন্য যাই। দোয়ার মাঝখানে অত্র প্রাথমিক বিদ্যালয়ের সদস্য শাহজাহান বাদশা প্রবেশ করেন। দোয়া শেষ হতে না হতেই তিনি সকলের সামনে দোয়া করানো হলো বলে আমাকে ভৎসনা করেন এবং রাজাকার বলে অপবাদ দেন এবং লাঞ্চিত করে অশালিন আচরন করেন। আমি পারিবারিক সূত্রে আওয়ামীলীগার। বিগত দিনে আমি বাঘবেড় ইউনিয়নে আওয়ামীলীগের সহসভাপতি ছিলাম । আমার জানা মতে আজ পর্যন্ত আওয়ামীলীগের কোন সভা সমাবেশে অনুপস্থিত থাকিনি। যুদ্ধের সময় আমি শিশু ছিলাম। সেও তাই। ওই সময় আমি রাজাকার হলাম কিভাবে ? অথচ তার পরিবারের সকল সদস্য বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। উপরন্ত সে আমাকে রাজাকার বলে অপবাদ দেয়। তার এহেন আশালিন আচরনে জাতীয় শোক দিবসের ভাবমুর্র্তি ক্ষুন্ন করার জন্য আমি তার শাস্তি দাবী করছি। 
সন্নাসীভিটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদা শিরিন বলেন, আমি শোক দিবসের দোয়া অনুষ্ঠানের দোয়া পরিচালনার জন্য মৌলবী শিক্ষক আবু বকর ছিদ্দিক সাহেব কে বলি। দোয়া অনুষ্ঠান শেষ হওয়ার পর নন অফিসিয়াল ভাবে তাদের মধ্যে কথা  হয়েছে। 
শাহজাহান বাদশা বলেন, উক্ত শিক্ষকের সাথে আমার কিছু হয়নি বলে দাবি করেন । বিদ্যালয় পরিচালনা কমিটি নিয়ে আমার তার সাথে দ্বন্ধ ছিল।  

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!