ঢাকা   বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটের নড়াইল ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত

Logo Missing
প্রকাশিত: 12:14:00 am, 2020-08-16 |  দেখা হয়েছে: 59 বার।

দেওয়ান নাঈম, হালুয়াঘাট প্রতিনিধিঃ ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বৃক্ষরোপন, আলোচনা সভা ও দোয়া মাহফিল সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার সকালে নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের কাওয়ালীয়ান বাদশা বাজারস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
বিকেলে মধ্য কাওয়ালীয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠের চারপাশে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করেন দলীয় নেতৃবৃন্দ। পরে বিদ্যালয় হলরুমে আয়োজিত আলোচনা সভায় ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফজর আলী মুন্সীর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা সুরুজ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল কালাম আজাদ
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা, প্রান্তিষ পাথাং, শামছুর রহমান, ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক বদরুজ্জামান সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


প্রধান অতিথির বক্তব্যে আবুল কালাম আজাদ বলেন, যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বঙ্গবন্ধু থাকবেন। জাতি তাঁর ঋণ কোনো দিন শোধ করতে পারবে না। জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও পরম দৃঢ়তায় পিতার অসমাপ্ত কাজ ও আদর্শ বাস্তবায়ন করে বিশ্বের দরবারে দেশকে একটি রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন। কোভিড-১৯ এর সংক্রমণকালেও মানুষের জীবন ও জীবিকা রক্ষা করে তিনি বিশ্বকে অবাক করে দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে সকলে একযোগে কাজ করলে আগামী বছরেই বাংলাদেশ আবার ঘুরে দাঁড়াবে। আমাদের প্রিয় নেতা জুয়েল আরেং এমপি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে হালুয়াঘাট ও ধোবাউড়ার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের স্বরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!