ঢাকা   বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে সড়ক দূর্ঘটনা বৃদ্ধি

Logo Missing
প্রকাশিত: 07:24:47 pm, 2020-08-11 |  দেখা হয়েছে: 32 বার।

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাটঃ ময়মনসিংহের হালুয়াঘাটে হঠাৎ করে সড়ক দুর্ঘটনা বৃদ্ধি পেয়েছে। ঠিক ক'দিন আগেও এমনটি ছিলো না। নতুন করে রাস্তা সংস্কারের ফলে নসিমন, করিমন, অটো, সিএনজিসহ দূরপাল্লার মালবাহী ও যাত্রীবাহী গাড়ি যেমন বৃদ্ধি পেয়েছে ঠিক তেমনি ভাবে ড্রাইভারদের বেপরোয়া গতিও বৃদ্ধি পেয়েছে বহুগুণ।

এমনি ভাবে গত সোমবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার নাগলা বাজার এলাকায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন মারাত্মকভাবে আহত হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, হালুয়াঘাটের ঢাকাগামী শ্যামলী বাংলা পরিবহন নাগলা বাজারস্থ তেলের পাম্পের নিকট ফুলপুর থেকে আসা অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশা‌ ভেঙে চুরমার হয়ে যায়।

আজ মঙ্গলবার ফুলপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে
তারাকান্দা উপজেলার বাগুন্দা কুঁড়ের পাড় নামক স্থানে সকাল ১১টায় শ্যামলী বাংলা ও পিকাপের মুখোমুখি সংঘর্ষ
ঘটনাস্থলে রফিকুল ইসলাম (৪৮) নামে ১ জন নিহত হন এবং ২ জন আহত হয়েছেন বলে ঘটনার সত্যতা স্বীকার করেছেন তারাকান্দা থানা অফিসার ইনচার্জ। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর অজ্ঞাত আরও একজনের মৃত্যু হয়।

এ ব্যাপারে জানতে চাইলে শ্যামলী বাংলা পরিবহন এর চেয়ারম্যান শামসুল আলম শামস বলেন, আমরা চালকদেরকে আইন মেনে সঠিকভাবে গাড়ি চালানোর জন্য নির্দেশ দিয়েছি। কিন্তু আঞ্চলিক মহাসড়কে ভটভটি, নসিমন, করিমন, অটো রিক্সা ও ট্রলির কারণে আমাদের ড্রাইভারদের গাড়ি চালানো ব্যাহত হচ্ছে এবং সড়ক দুর্ঘটনাও বৃদ্ধি পাচ্ছে।

 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!