ঢাকা   বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে সাকনাইট গ্রামে অগ্নিকান্ড, থানায় অভিযোগ

Logo Missing
প্রকাশিত: 11:35:13 pm, 2020-08-08 |  দেখা হয়েছে: 6 বার।

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় শাকনাইট গ্রামে রান্নার ঘরে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গত শনিবার মধ্যরাতে উপজেলার শাকুয়াই ইউনিয়নের পশ্চিম সাকনাইট গ্রামে আঃ মোতালেবের বাড়িতে রান্নার ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে ।

ঘটনার পরই আঃ মোতালেব বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেন।

অভিযোগকারী আঃ মোতালেব জানায়, জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে মধ্যরাতে পশ্চিম সাকনাইট গ্রামের ফজু শেখের পুত্র জিয়াউর রহমান নেতৃত্বে এলাকার ৪-৫ জন আমার রান্না ঘরে আগুন দেয়। আমি আকস্মিক আলো দেখে উঠে দেখি রান্নার ঘরে আগুন জ্বলছে। এ সময় আমার হাতে থাকা টর্চ লাইটের আলোতে জিয়াউর রহমানকে দৌড়ে যেতে দেখতে পাই। আমি আগুন আগুন বলে ডাক চিৎকার দিলে আমার আশপাশের প্রতিবেশিরা এসে আগুন নেভায়।

প্রতিবেশী নাজিম উদ্দিন জানান, মোতালেব এর সাথে জিয়াউর রহমানের দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিরোধ চলছিল। আব্দুল মোতালেবের আগুন আগুন চিৎকারে আমি সেখানে ছুটে যাই এবং আগুন নিভাতে সহযোগিতা করি। পরে তার কাছ থেকে জিয়াউর রহমানের আগুন দেওয়ার ঘটনাটি অবগত হই।

এ বিষয়ে বিবাদী জিয়াউর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ করা হয়েছে তা মিথ্যা এবং বানোয়াট। জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আমাকে ফাঁসানোর জন্য তারা নিজেরাই এটি করেছে। আমি ঘটনার কিছুই জানিনা। আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। আমি এমন কাজ করবো তো পরে, আমি কখনোই এমন ঘৃণিত কাজ সমর্থন করিনা।

এই বিষয়ে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান বলেন, অভিযোগ পাওয়ার পরই থানার এসআই খোকন চন্দ্র সরকারকে ঘটনাস্থলে পাঠিয়েছিলাম। অভিযোগটি তদন্ত কাজ চলমান রয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!