ঢাকা   বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০ | ১৬ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বিএনপি নেতা সালমান ওমর রুবেল

Logo Missing
প্রকাশিত: 08:32:05 pm, 2020-08-05 |  দেখা হয়েছে: 13 বার।

হালুয়াঘাট প্রতিনিধি : হালুয়াঘাটে বন্যা দুর্গত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী‌‌ বিতরণ করেন হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল ।

বুধবার দিনব্যাপী উপজেলার বন্যা দুর্গত এলাকা নড়াইল ও বিলডোরা ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ ও কর্মহীন পরিবারের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় ও তিন শতাধিক পরিবারে ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রির মধ্যে ছিল চিড়া, মুড়ি, চিনি, স্যালাইন, মোমবাতি, ম্যাচ ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা হিসাম, বাক্কার, যুবদল নেতা তরিকুল ইসলাম চঞ্চল, মতি, নাজমুল, ছাত্রনেতা ফয়সাল, আল আমিন মিয়া, রেফাস, লাভিন, হিরা, শামীম, নোমান, মাহমুদুল, তুসার, অলি, দেলোয়ার ও রিপন প্রমুখ।

ত্রাণ বিতরণকালে আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতাকর্মীরা মানুষের পাশে আছে এবং সহযোগিতা করে যাচ্ছে। আমরাও আমাদের কষ্টার্জিত অর্থ দিয়ে মানুষের পাশে থাকতে চাই।  করোনা ও প্রাকৃতিক দুর্যোগ বন্যা যতদিন থাকবে, বিএনপি দুর্গত মানুষের পাশে থাকবে। এই সংকটে যার সামর্থানুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!