ঢাকা   শুক্রবার ১৪ অগাস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে ভিজিএফ'র চাল বিতরণ অব্যাহত

Logo Missing
প্রকাশিত: 10:57:44 pm, 2020-07-26 |  দেখা হয়েছে: 1 বার।

হালুয়াঘাটে ভিজিএফ'র চাল বিতরণ অব্যাহত

মুহাম্মদ মাসুদ রানা, হালুয়াঘাট প্রতিনিধিঃ আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাটে সরকারের বিশেষ বরাদ্দ ভিজিএফ’র চাল বিতরণ শুরু হয়েছে।

একযোগে হালুয়াঘাট পৌরসভা, ভুবনকুড়া, সদর ইউপি, বিলডোরা, শাকুয়াই, নড়াইল, ধুরাইল, ও আমতৈল ইউনিয়নে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রানালয়ের আওতায় ঈদ উল আযহা উপলক্ষে বিশেষ ভিজিএফ' র কর্মসূচির অধীনে হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে মাথাপিচু ১০ কেজি হারে চাল বিতরণ অব্যাহত রয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার জানান, উপজেলায় মোট ৫৩ হাজার ১শ ৮৫ জন হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য মাথাপিচু ১০ কেজি হারে সর্বমোট ৫৩১.৮৫ মেট্রিক টন চাল বরাদ্দ পাওয়া গেছে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি মেনে এ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

এ সময় সংশ্লিষ্ট ইউনিয়নগুলোতে উপজেলা নির্বাহি অফিসারের বিশেষ প্রতিনিধি (ট্যাগ অফিসার), বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ছাড়াও হালুয়াঘাট পৌরসভায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হতদরিদ্র পরিবারের মাঝে মাথা পিচু ১০ কেজি ভিজিএফের চাল বিতরণ করেন পৌরমেয়র খাইরুল আলম ভূঁইয়া, কাউন্সিলর ও পৌর কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!