ঢাকা   শুক্রবার ১৪ অগাস্ট ২০২০ | ৩০ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

পঞ্চাশ লাখ পরিবার আড়াই হাজার করে টাকা প্রনোদনা পাবে : বেগম মতিয়া চৌধুরী এমপি

Logo Missing
প্রকাশিত: 04:28:27 pm, 2020-07-26 |  দেখা হয়েছে: 9 বার।

 
নালিতাবাড়ী : পঞ্চাশ লাখ পরিবার আড়াই হাজার করে টাকা পাবে যেটা অন্যকোন সরকার  কোনদিন ভাবে নাই বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।  তিনি ২৬ জুলাই রবিবার দুপুরে শেরপুরের নালিতাবাড়ীর কেন্দুয়া পাড়া দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গণে ঈদ উল আযহা উপলক্ষ্যে গরীব ,দুস্থদের মাঝে শাড়ী, শার্ট ও মাস্ক বিতরণ কালে এসব কথা বলেন ।
তিনি বলেন বিএনপি,জাতীয় পার্টিকে আপনারা দেখেছেন তারা পারেনি  বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাছিনা দেখাইয়া দিচ্ছে। লেখা পড়ারর বেতন লাগে না আবার টাকা চলে আসে মোবাইলে।  
তিনি আরো বলেন, আপনারা সাচ্চা ইমান নিয়া শেখ হাসিনার পিছনে থাকেন শেখ হাসিনা সব হাড়িয়ে আপনাদের মাঝে তার আত্বীয়দের খুজে পান কাজেই আপনারা তার পাশে থাকেন বাংলাদেশ পৃথিবীর বুকে নাম করছে আরো নাম করবে।
তিনি দিনব্যাপী নালিতাবাড়ী  উপজেলার ৫টি ইউনিয়ন আলাদা জায়গায় প্রতি ইউনিয়নে ১শ শার্ট, ১শ মাস্ক ও ২শ শাড়ী মোট মোট ৫শ শার্ট, ৫শ মাস্ক ও ১ হাজার শাড়ী বিতর করেন গরীব ,দুস্থদের মাঝে।
এ সময় উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম,নালিতাবাড়ী ও ঝিনাইগাতী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম ,সহকারী কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম কিবরিয়া,নালিতাবাড়ী পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ,উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুস সবুর প্রমুখ ।




Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!