ঢাকা   শনিবার ০৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক করোনায় আক্রান্ত

Logo Missing
প্রকাশিত: 05:11:11 pm, 2020-06-26 |  দেখা হয়েছে: 58 বার।

নালিতাবাড়ী (শেরপুর)  : শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগ সদস্য আব্দুল হালিম উকিল ও নালিতাবাড়ী উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ইসমাইল করোনায় আক্রান্ত হয়েছে। ২৫ জুন বৃহস্পতিবার রাত ৯ টার দিকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মেহেদি হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা গেছে, নালিতাবাড়ী পৌরসভার সাবেক মেয়র আব্দুল হালিম উকিল জ্বর ও শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভোগছিলেন। তাই কয়েকদিন আগে তিনি করোনা টেস্ট করার জন্য নমুনা দেন। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রকাশিত ফলাফলে জানা যায়, আব্দুল হালিম উকিল ও নালিতাবাড়ী উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ইসমাইল করোনায় আক্রান্ত হয়েছে। হালিম উকিল এখন ঢাকার চিন-মৈত্রি হাসপাতালে চিকিতসা নিচ্ছেন। আর ইসমাইল হোসেন নিজ বাসা চিকিতসকের মরামর্শে নিজ বাসায় চিকিতসা নিচ্ছেন।

এছাড়া কেই দিনে নালিতাবাড়ী উপজেলা আরও ৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে নালিতাবাড়ী উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ৪৭ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ২১ জন, মারা গেছেন ১জন বাকীরা নালিতাবাড়ী হাসপাতালসহ বিভিন্ন জায়গায় চিকিতসা নিচ্ছেন।


Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!