ঢাকা   শনিবার ০৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

স্বেচ্ছাশ্রমে তরুণদের নিয়ে এবার বেহাল রাস্তা মেরামত করলেন ইঞ্জিঃ কামরুল

Logo Missing
প্রকাশিত: 08:52:59 pm, 2020-06-08 |  দেখা হয়েছে: 46 বার।

হালুয়াঘাট থেকে মো: মাসুদ রানাঃ- এবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল ইউনিয়নের গোরকপুরে সম্পূর্ণ চলাচলের অনুপযোগী কর্দমাক্ত রাস্তা এলাকার শতশত তরুণদের নিয়ে স্বেচ্ছাশ্রমের মাধ্যমে মেরামত করে দিলেন বন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান সমাজ সেবক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল।

সস্প্রতি চলমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র শতশত মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে এবং হালুয়াঘাটের বীরাঙ্গনাদের ঈদ উপহার ও আর্থিক সহায়তা দিয়ে আলোচনায় আসেন ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুল। জানা যায়, বন্ধন ফাউণ্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান কামরুলের অর্থায়নে এবং কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-সম্পাদক সারোয়ার অালমের নেতৃত্বে শতাধিক তরুণ স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তাটি মেরামতের কাজ করেন। সরেজমিনে দেখা যায়, শতাধিক তরুণ স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে কর্দাক্ত রাস্তায় ইটের সুরকী ফেলে রাস্তা মেরামতের কাজ করছে।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার কামরুজ্জামান বলেন, বৃষ্টির কারণে চলাচলের অনুপযোগী আমাদের গ্রামের রাস্তাগুলো পর্যায়ক্রমে বন্ধন ফাউন্ডেশনের পক্ষ থেকে ইটের সুরকী ও বালি দিয়ে মেরামত করার উদ্যোগ নিয়েছি। বন্ধন ফাউন্ডেশনের কার্যকরি সদস্য সারেয়ার আলম ও এলাকার তরুণদের সাথে আলোচনা করে প্রথম পর্যায়ে গোরকপুর গ্রাম থেকে এ কার্যক্রম শুরু করেছি।

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সারোয়ার আলম বলেন, গ্রামের মানুষের চলাচলের কষ্ট ও দুভোর্গের কথা চিন্তা করে এ গ্রামের সন্তান হিসাবে দায়বদ্ধতা থেকেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আমি ধন্যবাদ দিতে চাই কামরুল ভাইকে, যার অর্থায়নে স্বল্প পরিসরে হলেও গ্রামের মানুষের যাতায়াতের জন্য কিছু হলেও করতে পেরেছি।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!