ঢাকা   শনিবার ০৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

বিএসকেএস কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন মাহমুদুল হাসান রাকিব

Logo Missing
প্রকাশিত: 01:23:31 am, 2020-06-02 |  দেখা হয়েছে: 34 বার।

স্টার্ফ রিপোর্টার ::বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন- ( বিএসকেএস )BSKS সেন্ট্রাল কমিটির 'যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক' ও BSKS চট্রগ্রাম বিভাগ সম্মনয়কারী মনোনীত হলেন চট্টগ্রামের কৃতি সন্তান ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বিবিসিনিউজ টুয়েন্টিফোর ডটকম ডটবিডি এর প্রকাশক ও সম্পাদক জনাব মাহমুদুল হাসান রাকিব।
বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- বিএসকেএস এর সভাপতি জনাব শেখ তিতুমীর আকাশ এর বিশেষ ঘোষণার মাধ্যমে এই তথ্য জানানো হয়।
বিএসকেএস এর সভাপতি জনাব শেখ তিতুমীর আকাশ এর বিশেষ ঘোষণাটি বিবিসি নিউজ টুয়েন্টিফোর ডটকম ডটবিডি এর প্রকাশক ও সম্পাদক জনাব মাহমুদুল হাসান রাকিব এর শুভাকাঙ্ক্ষীদের জ্ঞাতার্থে তুলে ধরা হলো-
বিশেষ ঘোষনা,
প্রিয়,
BSKS - কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দদেরকে সর্ব প্রথম বঙ্গীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে চলমান বিশ্বের আতংকিত মহামারী করোনা ভাইরাস বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে ছড়িয়ে যাওয়ায় বাঙ্গালীর জাতির জনকের স্বপ্নের সোনার বাংলার সকল জনসাধারনকে সচেতন রাখতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সরকারের ভ্যান গার্ড হয়ে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ রেহেনার নিদেশে (বিএসকেএস) কেন্দ্রীয় কমিটির এগিয়ে যাচ্ছে আইন প্রশাসনের হাতে হাত রেখে এক সাথে এই শ্লোগানে মুখরিত হয়ে "করোনাকে ভয় নয়, সর্তক থাকুন, নিরাপদে থাকুন। ঘরেই থাকুন, সুস্থ্য থাকুন।"
বন্ধুগন,
আমাদের অনেক সাংবাদিক ভাই বোন আছে, যারা অনেক সময় নিয়ম না জেনে, আইন না জেনে, আইনের ধারা না জেনে, সাংবাদিকতা করতে গিয়ে বিভিন্ন হয়রনির শিকার হতে হয়, অনেকে সঠিক নিয়ম মেনে ও সনদ থাকতেও তাদের নির্যাতনের শিকার হতে হয়, তাই বন্ধুগন আমরা সেই সব প্রিয় ভাই- বোনদের সুখে দুঃখে পাশে থেকে সকলকে সংবাদ মাধ্যমের সঠিক নিয়মের আওয়াতাধীন এনে, সাংবাদিকতার মত মহত পেশাকে বিশ্বের অন্যান্য দেশের মত একই সম্মানে আনতে সব সময় সরকারের নির্দেশনা মেনে কাজ করে যাচ্ছি।
জনাব/জনাবা,
নামঃ মাহামুদুল হাসান রাকিব।
সম্পাদক এবং প্রকাশক
BBC NEWS24. COM. BD
শিক্ষাগত যোগ্যতাঃ এমবিএ, পিএইচডি ভর্তি রানিং, কে BSKS চট্রগ্রাম বিভাগ সম্মনয়কারী করা হলো আপনি আরো অবগত থাকবেন যে -
আপনাকে বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন- ( বিএসকেএস )কেন্দ্রীয় কমিটির যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক করা হলো।
আপনি এই ধারায় অবগত থাকবেন যে,
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গলী, জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে, মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধার চেতনাকে যুগ যুগ ধরে রাখতে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ভ্যান গার্ড হয়ে বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ রেহেনার নির্দেশে, তথ্য প্রযুক্তি কে এগিয়ে নিয়ে, সংবাদ মাধ্যম ও বাংলার ৬৪ জেলার সাংবাদিক ভাইবোনদের অধিকার আদায়ে
বিএসকেএস কেন্দ্রীয় কমিটি অঙ্গীকারবদ্ধ।
আপনি আরো অঙ্গীকারবদ্ধ থাকবেন যে সামাজিক সংস্থা ( ডিপো) পরিচালনায় বিএসকেএস - কেন্দ্রীয় কমিটি গভঃ রেজিঃ নং - কুষ- ৭৮৮/ ০৭ এর--- গঠনতন্ত্রের ধারা, নিয়ম কানন মেনে কেন্দ্রীয় কমিটির সকল সাংগঠনিক নেতাদের হাতে হাত রেখে আপনার নিজ জেলায় আগামী তিন মাসের মধ্যে জেলা / মহানগর / পৌরসভা/উপজেলা কমিটি করে, কেন্দ্রীয় কমিটিকে উপহার দিবেন।
আপনি আরো অবগত থাকবেন যে, আপনি যদি কোন দেশদ্রোহী /জঙ্গী /সন্ত্রাস / মাদক এর সাথে জড়িত থাকেন, এমন কোন তথ্য কেন্দ্রীয় কমিটি প্রমান করতে পারে তবে গঠনতন্ত্র ধারা মোতাবেক কেন্দ্রীয় কমিটি আপনাকে বহিস্কার করে আইনগত ব্যবস্থা নিতে পারবে।
আপনি আরো অবগত থাকবেন যে, আপনার নিজ থানার পুলিশ সার্টিফিকেট দিতে হবে, যাহা সংগঠনের প্রতিটি নেতৃবৃন্দদের কে নির্দেশ করা হলো।
যদি কেউ তাহা দিতে অপারগ হন সেক্ষেত্রে কেন্দ্রীয় কমিটি আপনার সদস্যপদ বাতিল করার অধিকার রাখে।
সর্বশেষ,
কেন্দ্রীয় সকল সদস্য কে অবগত করা হলো যে বর্তমানে দেশে করোনা ভাইরাস মহামারী আকারে ছড়াচ্ছে তাই সবাই সামাজাকি দুরত্ব বজায় রাখি। তাহলেই আমরা করোনা ভাইরাসকে পরাজিত করতে পারব ইনশাআল্লাহ।
সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন এই কামনা রইল। কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দের পক্ষ থেকে শুভেচ্ছা জানাই নতুন সহ যোদ্ধা কে।
নিবেদক,
শেখ তিতুমীর আকাশ
সভাপতি -
বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- বিএসকেএস
পিআইডি রিপোটার আইসিটি রাজনৈতিক শাখা-৪
সাবেক বাংলাদেশ ছাত্রলীগ কারিগরি শিক্ষা বেসরকারি শাখা-সাংগঠনিক সম্পাদক
ঢাকা-বাংলাদেশ,
মোবাইল:- 01312655399/01883222333
ইমেইল:- homeaffairs0@gmail.com,
বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন বিএসকেএস কেন্দ্রীয় কমিটিতে যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক পদে নিযুক্ত করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন জনাব মাহমুদুল হাসান রাকিব।
তিনি বলেন- এই দায়িত্ব পেয়ে আমি আনন্দিত। আমার উপর অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে, সততার সাথে পালন করবো। সর্বোপরি, ডিজিটাল বাংলাদেশ গড়ার একজন সৈনিক হিসেবে আমি সেই লক্ষ্যে পূর্বের ন্যায় কাজ করে যাবো। সবাই আমার ও আমাদের জন্য দোয়া করবেন।
সেই সাথে তিনি, বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- বিএসকেএস এর সভাপতি মহোদয় সহ BSKS - কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!