ঢাকা   শনিবার ০৪ জুলাই ২০২০ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

নালিতাবাড়ীতে ট্রাক, মিনি ট্রাক, ট্যাংক,লরি শ্রমিক ইউনিয়ন পোড়াগাঁও উপ-কমিটির নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন

Logo Missing
প্রকাশিত: 05:59:39 pm, 2020-06-01 |  দেখা হয়েছে: 23 বার।

নালিতাবাড়ী (শেরপুর)  : শেরপুর জেলা ট্রাক, মিনি ট্রাক, ট্যাংক লড়ী ও কভার্ট ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন ১নং পোড়াগাঁও ইউনিয়নের উপ-কমিটির নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১ জুন) দুপুরে নালিতাবাড়ীর ১নং পোড়াগাঁও ইউনিয়নের আয়োজনে বুরুঙ্গা ব্রীজ মোড়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় লিখিত বক্তব্য পাঠ করেন ট্রাক, মিনি ট্রাক, ট্যাংক,লরি শ্রমিক ইউনিয়ন পোড়াগাঁও পোড়াগাঁও ইউনিয়ন উপ-কমিটি সাবেক সভাপতি মো. জামাল উদ্দন। তিনি বলেন, শেরপুর জেলা ট্রাক, মিনি ট্রাক, ট্যাংক লড়ী ও কভার্ট ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং (৩২৭৭)। গত ১৪/০৩/২০২০ ইং তারিখে পোড়াগাঁও ইউনিয়ন উপ-কমিটির ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা ও জেলা কমিটির সভাপতি মো. আরিফ রেজা এ কমিটির নির্বাচন ঘোষণা করেন এবং ১৪ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি করেন। যা ৩০দিনের মধ্যে নির্বাচন করে নতুন কমিটি গঠন করাররকথা হয়। কিন্তু তা না করে গোপনে সাধারণ শ্রমিকদের না জানিয়ে বিধি বহিরভূক্তভাবে নির্বাচন না করে নতুন একটি কমিটি অনুমোদন দেয় জেলা কমিটি। এতে শ্রমিকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাই এই কমিটি বাতিল করে নতুন করে ভোটের মাধ্যমে নির্বাচন দেওয়ার আহব্বান করেন আয়োজকরা।
এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা শ্রমিক নেতা আনোয়ারুল মঞ্জিল উকিল উদ্দিন,  এরশাদ আলম, আনসারুল ইসলাম, শফি উদ্দিন প্রমুখ।
ট্রাক, মিনি ট্রাক, ট্যাংক,লরি শ্রমিক ইউনিয়ন শেরপুর জেলা সভাপতি আরিফ রেজা বলেন, করোনা ভাইরাসের কারনে আপতকালিন সময়ের জন্য সংবিধান অনুযায়ী একটি কমিটি দিয়েছি পরবর্তিতে লকডাউন শিথিল হলে নির্বাচন দিয়ে কমিটি করা হবে।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!