ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে কর্মহীনদের নিজ বাগানের সবজি দিলেন বিএনপি নেতা রুবেল

Logo Missing
প্রকাশিত: 02:35:54 am, 2020-05-22 |  দেখা হয়েছে: 38 বার।

হালুয়াঘাট প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে করোনা ভাইরাসের কারণে কর্মহীনদের জন্য ব্যাতিক্রমী আয়োজন করেছে ওমর ফাউন্ডেশন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধারা ইউনিয়নে মেঘশিমূল এগ্রো ফিসারিজে ২শত পরিবারের মাঝে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেলের পক্ষে উনার নিজস্ব বাগানে উৎপাদিত সকল সবজি কর্মহীনদের মাঝে বিতরণ করেন।

এ সময় সবজির পাশাপাশি নগদ অর্থও বিতরণ করা হয়।সবজি বিতরণ অনুষ্ঠানে আজিজুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপি নেতা হিশাম বাক্কার, রতন খান, মুখলেছুর রহমান, ছাত্রনেতা ফয়সাল খান, দেলোয়ার, তুষার, মাহমুদুল প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, আলহাজ্ব সালমান ওমর রুবেল হালুয়াঘাট ও ধোবাউড়া উপজেলায় করোনা সংক্রমনের পর থেকেই কর্মহীনদের বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন।এই পর্যন্ত ১৫ হাজারের অধিক মানুষকে তিনি নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ উনার নিজের সবজি বাগানের সকল সবজি কর্মহীনদের মাঝে দিয়ে দিলেন। আমরা উনার এমন উদ্যোগকে স্বাগত জানাই।এ বিষয়ে আলহাজ্ব সালমান ওমর রুবেল বলেন, আমি আমার ব্যাক্তিগত পক্ষ থেকে করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছি।আমার সবজি বাগানের সকল সবজি কর্মহীনদের দিয়ে দিয়েছি। আমি আমার জাগয়া থেকে মনে করেছি এটি আমার দায়িত্ব। দল ক্ষমতায় থাকলেই মানুষবে সহযোগীতা করতে হবে এমনটি নয়। আমাদের এই ধারনা থেকে বেড়িয়ে আসতে হবে। যার যার অবস্থান থেকে বর্তমান পরিস্থিতি কর্মহীনদের পাশে এগিয়ে আসার আহবান জানান তিনি।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!