ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে দুইশত পরিবারের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান

Logo Missing
প্রকাশিত: 04:44:24 pm, 2020-05-13 |  দেখা হয়েছে: 20 বার।

হালুয়াঘাট থেকে মাসুদ রানা :-করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে ব্যক্তি উদ্যোগে করোনা বিপাকে আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া কর্মহীন হতদরিদ্র দুই শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলাম মাস্টার। খাদ্য সহায়তার মাঝে ছিল চাল, ডাল, সাবান ও নগদ ৫০০ টাকা।

আজ বুধবার বেলা ১২টায় ধারা ইউনিয়নের চাঁদ শ্রী গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।আলহাজ্ব রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব, সংক্রমণ এবং তা থেকে নিরাপদে বেঁচে থাকার করণীয় বিশদভাবে ব্যাখ্যা করেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, পৌর মেয়র খাইরুল আলম ভূঁইয়, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আনোয়ার হোসেন, ধারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লব, ধারা ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান হোসেন আলী, হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল ওয়াহাব, সমাজসেবক কামরুজ্জামান ও তাজুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ।  

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমাজসেবক সেলিম ফেরদৌস।  

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!