ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

হালুয়াঘাটে খাদ্য সহায়তা দিলেন বিএনপি নেতা রমজান

Logo Missing
প্রকাশিত: 04:19:21 pm, 2020-05-11 |  দেখা হয়েছে: 13 বার।

হালুয়াঘাট থেকে মাসুদ রানাঃ- করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ময়মনসিংহের হালুয়াঘাটে ব্যক্তি উদ্যোগে করোনা বিপাকে আয় রোজগার বন্ধ হয়ে যাওয়া কর্মহীন, হতদরিদ্র দুইশত স' মিল শ্রমিক ও ঠেলা চালকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সমাজসেবক ও বিএনপি নেতা মোঃ রমজান আলী জহির। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনি ও সাবান।

জ সোমবার বেলা ১২ টায় স্থানীয় বড়বন মাদ্রাসা মাঠে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয।উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারের প্রতিনিধি উপজেলা সমবায় অফিসার মোঃ কামরুল হুদা।

সমাজসেবক ও বিএনপি নেতা মোঃ রমজান আলী জহির বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ মেনে চলুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। আপনি ঘরে থাকুন এবং আপনার পরিবারকে নিরাপদে রাখুন।

ইতোপূর্বে আমি এক হাজারের অধিক কর্মহীন, হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসহায়তা দিয়েছি। আজ দুইশত পরিবারকে দিচ্ছি। ভবিষ্যতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি'র যুগ্ম আহ্বায়ক ও বিএনপি নেতা হানিফ মোহাম্মদ শাকির উল্লাহ, আ.ন.ম. সাদিকুর রহমান নঈম, নাদিম আহমদ, ব্যবসায়ী উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাচ্চু, শ্রমিক দলের আহবায়ক আব্দুল গনি, বড়বন মসজিদের মোয়াজ্জিন বিল্লাল হোসেন প্রমুখ।

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!