ঢাকা   সোমবার ২৫ মে ২০২০ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Image Not Found!

ধোবাউড়ায় বিএনপি নেতা রুবেল’র পক্ষে খাদ্য সামগ্রী পেলেন ২শ কর্মহীন নরসুন্দর ও চা দোকানি

Logo Missing
প্রকাশিত: 11:29:26 pm, 2020-05-10 |  দেখা হয়েছে: 4 বার।

মাজহারুল ইসলাম মিশু,বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন ২শ নরসুন্দর ও চা দোকানিদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার বিকালে পোড়াকান্দুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে হালুয়াঘাট উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল’র পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন ধোবাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবুল ফজল।
এসময় উপস্থিত ছিলেন হালুয়াঘাট উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান আ.ন.ম সাদেকুর রহমান নঈম, পোড়াকান্দুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হক, যুবদল নেতা মাসুদ সরকার, ছাত্রনেতা ফয়সাল, লাভিন, রেফাজ সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ধ ।


এ সময় সাদেকুর রহমান নঈম বলেন, আলহাজ্ব সালমান ওমর রুবেল বর্তমানে মানুষের সেবাই নিজেকে নিয়োজিত রেখেছেন। বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে তিনি সম্মানের সাথে খাদ্য সামগ্রী দিচ্ছেন। উনার এমন উদ্যোগ হালুয়াঘাট ও ধোবাউড়াবাসী আজীবন মনে রাখবে।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল ফজল তার বক্তব্যে বলেন ইতিমধ্যে ধোবাউড়া উপজেলায় প্রথম পর্যায়ে ৬ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণের কাজ শেষ হয়েছে। দ্বিতীয় ধাপে প্রায় ১ হাজারের উপর খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যা ঈদের পূর্ব মুহুর্ত পর্যন্ত অব্যাহত থাকবে। আর এই খাদ্য সামগ্রী যিনি দিচ্ছেন হালুয়াঘাট ও ধোবাউড়া বিএনপির কান্ডারী দানবীর আলহাজ্ব সালমান ওমর রুবেল। আপনারা উনার জন্য দোয়া করবেন। যেন উনি উনার এই খাদ্য বিতরণ অব্যাহত রাখতে পারেন।

 

Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!
Image Not Found!